teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

'লগে আছি ডটকম'র এমডি গ্রেপ্তার!

প্রকাশিত: ২৮ নভেম্বার ২০২২, ১৯:০৬

ছবি: সংগৃহীত

শোবিজ লাইভ: জনপ্রিয় ধারাবাহিক নাটক 'ব্যাচেলর পয়েন্ট'। এই নাটকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে দর্শকের আগ্রহের কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এটির নির্মাতা কাজল আরেফিন অমি।

সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রেফতার হন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ (বাচ্চু)। এদিন বিকেলে অমি নাটকের দৃশ্যটি প্রকাশ করে দর্শকদের টুইস্টটি দেন।

এ প্রসঙ্গে নির্মাতা অমি জানান, এই নাটকে এলাকার সবার প্রিয় বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ঠিকঠাক ডেলিভারি না দেওয়ায় পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। যে কারণে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, ‘লগে আছি ডটকম’-এ শুভ ও হাবু অনেক টাকা বিনিয়োগ করে। তবে দিনশেষে তারা বিরাট ধরা খায়। শেষ পর্যন্ত কি ঘটে, সেটি জানতে হলে নাটকটি দেখতে হবে।

উল্লেখ্য, এই নাটকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। তাদের নিয়ে ‘ব্যাচেলরস ঈদ’, ‘ব্যাচেলর কোরবানি’ বানিয়েও বেশ ভালো সাড়া পেয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। চলমান বিশ্বকাপে ফুটবল প্রেমীদের উন্মাদনার মধ্যেই গত ২১ নভেম্বর রাতে প্রকাশ্যে এসেছে ‘ব্যাচেলরস ফুটবল’। নাটকটি প্রকাশের মাত্র তিন ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ হয়েছে, যা অমির নিজের রেকর্ডই ভেঙে দিয়েছে।

ঢাকা, ২৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ