teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

সুনেরাহর চুম্বন ইস্যুতে যা বললেন সিয়ামপত্নী

Morsedul Alam | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ২০:৩১

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ২০:৩১

সুনেরাহর চুম্বন ইস্যুতে যা বললেন সিয়ামপত্নী

শোবিজ লাইভ: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও তার অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের চুম্বন-থাপ্পর ইস্যুতে হৈচৈ পড়ে গেল নেট দুনিয়ায়। কেউ বলছেন, এটি বাস্তব। আবার কারো মতে, এটি একটি শুটিংয়ের অংশ। এ ঘটনায় সিয়ামের ভক্তরা অনেকেই তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীকেও টেনে আনেন। যে কারণে খানিকটা বিরক্ত হয়েই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সিয়ামপত্নী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিয়ামের স্ত্রী অবন্তী লিখেছেন, ‘ভাই! এটা একটা শুটিং ছিল। তারা খুব ভালো বন্ধু। সুনেরাহ আমারও খুব ভালো বন্ধু। কেউ ভালোবেসে চুমু দেয়নি, আর চড়টাও রেগে মারেনি। আমার ইনবক্সে মেসেজের বন্যা বয়ে যাচ্ছে। অতিরিক্ত ট্যাগের কারণে নোটিফিকেশন দেখানো বন্ধ হয়ে গেছে।’

অবন্তী আরো লেখেন, ‘যাইহোক, এটি এতটাই বাস্তব লাগছিল যে, দৃশ্যটি বুঝতে আমার কয়েক সেকেন্ড সময় লেগেছে!’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, দর্শকসারিতে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছিলেন সিয়াম আহমেদ। তার পাশেই দাঁড়ানো ছিলেন সুনেরাহ। একটা সময় সে আর নিজেকে ধরে রাখতে পারলেন না, হঠাৎ নায়কের গালে চুমু দেন সুনেরাহ। নায়িকার এমন কাণ্ডে মেজাজ হারান সিয়াম। কষে চড় মারেন সুনেরাহকে। এমনকি ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন তাকে। এরপরই লজ্জায়-অভিমানে ঘটনাস্থল ত্যাগ করেন অভিনেত্রী।

এ বিষয়ে সুনেরাহ সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, সিয়াম সত্যিই চড়টা বেশ জোরে মেরেছে। চড় খেয়ে খুব ব্যথা পেয়েছি। এমনকি তার হাতের আঙ্গুলগুলো আমার গালে বসে গেছে। প্রতিটা আঙ্গুলের দাগ উঠে গেছে। তবে কেউ ভুল বুঝবেন না। কারণ, এটি সিনেমার শুটিংয়ের অংশ ছিল। এতে আমাদের কোনো হাত নেই। ওখানে থাকা কোনো দর্শক আমাদের এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দিয়েছেন।

জানা যায়, সিনেমাটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ডের গল্প নিয়ে এই সিনেমাটির কাজ করছেন দীপংকর দীপন। এতে সিয়ামের বিপরীতে সুনেরাহ নায়িকা হিসেবে পর্দায় আসছেন।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: