teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

'অপু ও বুবলী দুজনেই এখন আমার কাছে অতীত'

Md Akramuzzaman | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ১৭:৪২

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ১৭:৪২

ছবি: সংগৃহীত

শোবিজ লাইভ: শবনম বুবলী তার জন্মদিনে জানান শাকিব খান তাকে একটি হিরের নাকফুল উপহার দিয়েছেন। আর এ নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো হইচই শুরু হয়েছে। বাক্‌যুদ্ধে মেতেছেন অপু বিশ্বাস ও শবনম বুবলী।

কেউ বলছেন, শাকিবের কাছ থেকে হিরের নাকফুল পাওয়ার খবরটি ভালোভাবে নেননি অপু বিশ্বাস। এ নিয়ে ফেসবুকে ইঙ্গিতপুর্ণ পোস্টও দেন অপু বিশ্বাস। এ ঘটনার ২৪ ঘণ্টা পার না হতেই বুবলীও পাল্টা পোস্ট করেন।

তবে যাকে কেন্দ্র করে এতো ঘটনা সেই শাকিব খান জানান, তিনি বুবলীকে কোন উপহার দেওয়া তো দূরের কথা উইশও করেননি। তিনি বলেন, ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাঁকে উপহার দিইনি।

তিনি আরও বলেন, সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা- কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

শুধু তাই নয়, অপু এবং বুবলীর বাকযুদ্ধে অবাকই হয়েছেন শাকিব। এ ব্যাপারে তিনি জানান, একটা কথা নিশ্চিত করে বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনেই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই। অতীত মানে তারা অতীতই। তারা আমার দুই সন্তানের মা, সন্তানের মা হিসেবে তাদের প্রতি আমার যে সম্মান ও সম্পর্কটা থাকা দরকার, স্রেফ সেটুকুই থাকবে।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: