teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বলিউডে দীপিকাকে ছাড়া অভিনয় করবেন না হিরো আলম!

Morsedul Alam | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২ ১৬:১৮

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২ ১৬:১৮

দীপিকা পাড়ুকোন-হিরো আলম

শোভিজ ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো—সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

এরমধ্যে কিছুদিন আগে ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন এই বাংলাদেশি অভিনেতা। বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে বাংলাদেশের এই ইউটিউব তারকাকে দেখতে হাজারো মানুষ ভিড় করে। ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হন আলম।

অনুষ্ঠানে হিরো আলম বলেন, আমি ভারতীয় একটি সিনেমায় অভিনয় করতে চাই। এটা আমার দীর্ঘদিনের স্বপ্ন। কিন্তু তাতে আমার শর্ত একটাই, আমার সেই সিনেমায় নায়িকা হিসেবে থাকবে দীপিকা। আমি দীপিকা পাড়ুকোনকে নায়িকা হিসেবে চাই। দীপিকা যদি আমার বিপরীতে অভিনয় করে তাহলেই আমি ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করব।

তিনি আরো বলেন, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।’ হিরো আলমের এমন মন্তব্য শোতে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও অবাক বনে যান।

’বলিউড সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আমি অভিনয় করব। গ্রামের খুব সাধারণ একটি ছেলের কষ্টের জীবন নিয়েই সিনেমার গল্প। এই সিনেমায় আমাকে একজন দুধওয়ালার ছেলের চরিত্রে দেখা যাবে।’

প্রসঙ্গত, বছর দুয়েক আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। এমনটাই জানিয়েছিলেন গণমাধ্যমকে। তিনি বলেছিলেন, ‘দুই বছর আগে আমি বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু করোনার কারণে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়নি।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: