Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জামিন পেলেন জ্যাকুলিন

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০৭:২৭

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্ডেজ

শোবিজ ডেস্ক: বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্ডেজ ২০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রার ২৫১ কোটি টাকা) আত্মসাতের মামলা থেকে জামিন পেয়েছেন। দীর্ঘ সময় ধরে অন্তর্বর্তী জামিন পাওয়ার পর অবশেষে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট তার জামিন মঞ্জুর করেছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেন অভিনেত্রী। জ্যাকুলিনের গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে অভিনেত্রীর আইনজীবী আদালতে জানান, এই মামলায় তদন্তের কাজ শেষ করে চার্জশিটও জমা করা হয়ে গেছে। এরপরও তাকে হেফাজতে নেওয়ার কোন প্রয়োজন নেই।

এর আগে গেল ২৬ সেপ্টেম্বর এই আর্থিক প্রতারণার মামলায় ৫০হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জ্যাকুলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দেয় এই আদালত।

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জ্যাকুলিন ফার্নান্ডেজের জড়িত থাকার অভিযোগে আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই চার্জশিটের ভিত্তিতে ৩১ অগাস্ট জ্যাকুলিনকে আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়।

এর আগে সুকেশের গ্রেফতারের পর মামলায় তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য দফায় দফায় জ্যাকলিনকে ডেকে পাঠায় ইডি। জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রীর বিরুদ্ধে আদালতে একটি সাপ্লিমেন্টারি চার্জশিট জমা করে তদন্তকারী এই সংস্থা।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ