Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তবে কি বিচ্ছেদের পথে মিথিলা সৃজিত!

প্রকাশিত: ১৪ নভেম্বার ২০২২, ০৫:৩৭

মিথিলা-সৃজিত: ফাইল ছবি

শোভিজ লাইভ: রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। ২০০৬ খ্রিস্টাব্দের ৩ আগস্ট তিনি বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। তবে ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের দুজনের। পরে ২০১৯ সালে ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। প্রথম সংসারের মেয়ে আইরাকে নিয়ে সৃজিতের সঙ্গে দাম্পত্য জীবন সুখে পার করছিলেন মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমেও ছিল তাঁদের সরব উপস্থিতি। গত কয়েক মাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে ঘুরতেও গিয়েছিলেন তাঁরা।

গতকাল শনিবার সামাজিক যোগাযোগমাধ্য়ম ফেইসবুকে এই দম্পত্তির পাল্টাপাল্টি ‘রহস্যময় পোস্টকে’ কেন্দ্র করে নেট দুনিয়ায় মিথিলা-সৃজিতের বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে। সৃজিত তার নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সবকিছু একই রয়েছে, সৈকতে শুধু একটা গাছ দাঁড়িয়ে রয়েছে...একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’

যদিও এই কথাগুলো জন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন। কিন্তু কেন এই গানটিই হঠাৎ করে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন পরিচালক সৃজিত মুখার্জি? তা নিয়ে চলছে নানা আলোচনা ও সমালোচনা।

এদিকে সৃজিতের পোস্টের পর একই সময়ে অভিনেত্রী মিথিলা তার নিজের কিছু ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কত দূর তুমি যেতে পার?’

একই সময়ে এ দুই পোস্টকে কেন্দ্র করে সৃষ্টি হয়েছে নানান গুঞ্জনের। ভক্ত ও শুভকাঙ্খীদের মনে উঠেছে একটি প্রশ্ন। তবে কি তারা দাম্পত্য জীবনের ইতি টানছেন। এ ঘটনায় অনেকেই শঙ্কা প্রকাশ করেছেন।

সম্প্রতি গত কয়েক মাসে একাধিক পুরুষের সাখে নিজের নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। সবশেষ টালিউডের এক পরিচালকের সঙ্গে প্রেম বলে খবর রটে। তবে সেই পরিচালকের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়, এই গুঞ্জন মিথ্যা এবং বানোয়াট।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ