Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''আমার বিরুদ্ধে আনা সব অভিযোগই মিথ্যা''

প্রকাশিত: ১৩ নভেম্বার ২০২২, ০৩:৩১

শরীফুল রাজ-পরীমণি

শোবিজ লাইভ: পরীমণি ও বিদ্যা সিনহা মিমের অভিযোগ-পাল্টা অভিযোগ যেন থামছেই না। গত কয়েকদিন ধরেই এ নিয়ে সিনেমা প্রেমিদের মধ্যে চলছে আলোচনা-সমালোচনা। কিন্তু যাকে নিয়ে এই অভিযোগের সূত্রপাত সেই শরীফুল রাজ ছিলেন অনেকটাই চুপ। অবশেষে এই ইস্যুতে মুখ খুললেন পরীমণির স্বামী অভিনেতা শরীফুল রাজ।

শরিফুল রাজ গণমাধ্যমে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। আমি আগেই বলেছি আমি আমার যে কোনো কাজের প্রতি সব সময়ই সিনসিয়ার থাকি। সংসার এবং স্ত্রী-সন্তানের প্রতিও তাই। এরপরও কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনল জানি না। এতে আমি রীতিমতো শকড। আমার বিরুদ্ধে আনীত সব অভিযোগই মিথ্যা। আমি সব সময়ই সবক্ষেত্রে সৎ থাকার চেষ্টা করি। তাই সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব, এমন অনৈতিক কথা ভাবতেই পারি না। আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই। কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না।

তিনি আরও বলেন, রিয়েলি, আমি কিছুই জানি না, কিছুই করিনি। ও কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনল আমি চাই তার জবাব সে দেবে। সে যা বলেছে তা যথাযথভাবে সবার সামনে ক্লিয়ার করুক। আমি যেহেতু এমন কিছুই করিনি, তাই এ বিষয়ে আমি কেন কথা বলব। সবার সংসারে কমবেশি খুনসুটি হয়েই থাকে, তাই বলে ব্যক্তিগত বিষয়কে অন্যভাবে জনসম্মুখে প্রচার বা প্রকাশ করা মোটেও শোভন নয়। আবারও বলি, ছোটবেলা থেকেই সব বিষয়ে আমি সৎ এবং সিনসিয়ার থাকার চেষ্টা করি। এ ছাড়া নিজের ব্যক্তিগত বিষয় কারও কাছে শেয়ার করা পছন্দ করি না। কারণ, আমি আমার ব্যক্তিগত প্রতিটি বিষয়কে সম্মান ও শ্রদ্ধা করি।

পরীমণির সংসার ভাঙার প্রসঙ্গে রাজ বলেন, আমি আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তবুও বলব আমার পক্ষ থেকে এমন কোনো ঘটনা ঘটেনি যে, হুট করে সংসার ভেঙে যাবে। আমরা ভালোবেসে বিয়ে করেছি। পরীকে আমি অনেক ভালোবাসি এবং ভালোবেসে যাব। আমাদের একটি আদরের সন্তানও আছে। তাই আমি বলব, পরী যদি নিজের অজান্তে কোনো ভুল বুঝে থাকে তবে সে তার সুচিন্তা দিয়ে সবকিছু স্বাভাবিক করবে ও সামলে নেবে। আমার আর বলার কিছু নেই।

রাজ আরও বলেন, দেখুন, আবারও বলছি, আমি এসবের কিছুই জানি না। আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা। পরীমণি কেন এমন করল একমাত্র সেই তা জানে এবং আমি আশা করব সে প্রকৃত বিষয়টি দ্রুত পরিষ্কার করবে।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ