Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবারও বিয়ে বিয়ে খোলামেলা আলোচনায় সেই মালাইকা!

প্রকাশিত: ১২ নভেম্বার ২০২২, ০২:৫৬

বিয়ে বিয়ে খোলামেলা আলোচনায় সেই মালাইকা!

শোবিজ লাইভ: তিনি মুখ খুললেন। কথা বলছেন আপনজনদের সাথে। দেরীতে হলেও এখন আলোচনার টেবিলেও তিনি মুখ খুলে কথা বলেন। বলিউডে আলোচিত বেশ কিছু তারকা জুটির মধ্যে অন্যতম মালাইকা আরোরা ও অর্জুন কাপুর আলোচনায় সরব। নানা সময়ে গুঞ্জন শোনা যায় এ তারকা জুটিকে ঘিরে।

তার ব্যতিক্রম হলো না এবারও। চলতি বছরের শুরুতেই গুঞ্জন ছড়ায়, এই শীতে গাঁটছড়া বাঁধবেন তারা! বৃহস্পতিবার একটি পোস্ট দেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল। তার ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে সবাই ধরেই নিয়েছিল বিয়েটা এবার হতেই চলেছে তাদের। দেরী হবে না।

কিন্তু কিছুক্ষণ পরই সে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন মালাইকা। জানিয়েছেন বিয়ে নয়, তার ইঙ্গিতটা ছিল নতুন একটি রিয়্যালিটি শো নিয়ে। তিনি নতুন সেই শো’তে যুক্ত হয়েছেন। যেটা প্রচার হবে ডিজনি প্লাস হটস্টারে। আপাতত এ সুখবরই ছিল ভক্তদের জন্য।

এর আগে, নিজের লাজুক ভঙ্গিমার একটি ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে লেখেন, আমি হ্যাঁ বলে দিয়েছি। আর তা দেখেই সবাই ধারণা করেছিল অর্জুন কাপুর হয়তো বিয়ের প্রস্তাব দিয়েছেন, সেই প্রস্তাবে রাজি হয়েছেন মালাইকা।

আর তা ভেবেই অভিনেত্রীর পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুসারীরা। এমনকি বলিউডের অনেক তারকাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু ঘণ্টা চারেক পরেই সব জল্পনায় পানি ঢেলে দিলেন এই আইটেমকন্যা।

তার সর্বশেষ পোস্টে বলেছেন, আমি হ্যাঁ বলেছি ডিজনি প্লাস হটস্টারকে, আমার নতুন রিয়্যালিটি শো ‘হটস্টার স্পেশাল মুভিং উইথ মালাইকা’। যেখানে তোমরা আমাকে আরও কাছ থেকে এবং ব্যক্তিগতভাবে দেখতে পাবে, যেমনটা আগে কখনও হয়নি। তোমরা যেন কী ভেবেছিলে!

আগামী ৫ ডিসেম্বর থেকে তার নতুন এই অনুষ্ঠান প্রচার হবে বলেও মালাইকা জানান। প্রসঙ্গত, অর্জুন ও মালাইকা দীর্ঘদিন ধরেই প্রেম করছেন। তাদের সম্পর্কের বিষয়টি নিজেরা প্রকাশ্যে আনেন ২০১৯ সালে। এরপর থেকে তারা কখনোই সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। এখন কেবলই অপেক্ষা।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ