Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিউ ইয়র্কে ৪টি বাড়ির মালিক কাজী মারুফ

প্রকাশিত: ১১ নভেম্বার ২০২২, ০৭:৪৪

অভিনেতা কাজী মারুফ

শোবিজ লাইভ: দীর্ঘদিন ধরে আমেরিকার নিউ ইয়র্কে বসবাস করছেন অভিনেতা কাজী মারুফ। সেখানে তাঁর সঙ্গে থাকেন স্ত্রী ও সন্তান। এরই মাঝে জানালেন, এখন নিউ ইয়র্কে তাঁর মালিকানাধীন চারটি বাড়ি আছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাড়িগুলোর ছবিও প্রকাশ করেছেন তিনি।

চারটি বাড়ির ছবি যুক্ত করে ফেসবুক পোস্টে ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ চারটি বাড়ি নিউইয়র্কে। তিনি আরও লেখেন, বিশেষ দ্রষ্টব্য: বাংলাদেশের টাকায় বাড়ি কিনিনি। এখানে কষ্ট করে বাড়ি কিনেছি। আমি সব সময় দেশে রেমিট্যান্স পাঠাই। দেশে কিছুই নেই আমার যে দেশ থেকে টাকা নিয়ে আসব।

দেশের প্রতি ভালোবাসার কথা জানিয়ে এ চিত্রনায়ক আরও লেখেন, আমি দেশকে ভালোবেসেছি কিন্তু দেশ কি আমাকে ভালোবেসেছে? কেন আমি আমেরিকাতে? বাংলাদেশে থাকতে চাই আমিও। উড়োজাহাজ দেখলে খুব ইচ্ছে করে কবে দেশে যাব, মনে ইচ্ছে হয়, কিন্তু আছে। কিন্তুর গল্প বলতে আসব একদিন।

জানা যায় মারুফ বর্তমানে ‘গ্রিন কার্ড’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এটি তার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

মারুফ বর্তমানে ‘গ্রিন কার্ড’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এটি তার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। কাজী মারুফ চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্র মুক্তি পায় ২০০২ সালে। প্রথম সিনেমায় অভিনয় করেই তার হাতে ওঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, সর্বনাশা ইয়াবা’, ‘বস্তির ছেলে কোটিপতি’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ