Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
মিলল মন্ত্রণালয়ের অনুমতি...

চলতি মাসেই ঢাকায় আসছেন নোরা ফাতেহি

প্রকাশিত: ৯ নভেম্বার ২০২২, ০০:২৬

ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহি

ডেস্ক লাইভ: চলতি মাসের ১৮ নভেম্বরেই ঢাকায় আসছেন ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহি। যদিও বলিউডের এই তারকার ঢাকায় আসা নিয়ে দ্বিধা ছিল! কিন্তু সব শঙ্কা কেটে গেছে। নোরাকে ঢাকায় আসার অনুমতি দিয়েছে তথ্য মন্ত্রণালয়। সোমবার (৭ নভেম্বর) তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তারকাকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়েছে।

উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিক স্বর্ণা এ তথ্য জানান। তিনি বলেন, ‘অভিনেত্রী নোরা ফাতেহির বাংলাদেশে আসা নিয়ে অনেক জলঘোলা পরিবেশের সৃষ্টি হলেও অবশেষে চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া গেছে।’ নোরা ফাতেহির বাংলাদেশ সফরে আর কোনো আইনি জটিলতা নেই বলেও জানান তিনি।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রঙ্গাপনে উল্লেখ করা হয়েছে, উইমেন লিডারশিপ করপোরেশনের উদ্যোগে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক ডকুমেন্টারির শুটিংয়ে অংশগ্রহণের নিমিত্তে ভারতীয় অভিনেত্রী মিস নোরা ফাতেহিকে শর্তসাপেক্ষে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হলো।

নোরাকে বাংলাদেশে আসার অনুমতি দিলেও সাথে ছুড়ে দেয় পাঁচটি শর্ত। তার একটিতে বলা হয়েছে— নোরা ফাতেহিকে আগামী ১৮ নভেম্বর একদিন (যাতায়াত সময় ব্যতীত) বাংলাদেশে অবস্থান করে প্রামাণ্যচিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে হবে। এর বাইরে এই সময়ে তিনি অন্য কোনো কাজে বা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন না।

উল্লেখ্য, কিছুদিন আগে একই প্রতিষ্ঠানের ‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ড-২০২২’-এ অংশ নিতে ঢাকায় আসার কথা ছিল ভারতীয় এ অভিনেত্রী ও নৃত্যশিল্পীর। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয় তখন তাকে আসার অনুমতি দেয়নি। যার কারণে বাংলাদেশে আসা হয়নি 'দিলবার' খ্যাত এই অভিনেত্রীর।

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ