Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচারে তিশা, ইডেনে তোলপাড়

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০৬:৪৯

‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচারে তিশা, ইডেনে তোলপাড়

শোবিজ লাইভ: শুরুটা হয়েছিল গান দিয়েই। খুব অল্প সময়ের মাঝে নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে দাগ কেটেছেন দর্শকদের মনে। ছোট পর্দা, মডেলিং কিংবা বড় পর্দায় সব অঙ্গনেই সফল তিশা। নাটকের মঞ্চে অভিনয় করে শোবিজে যাত্রা তিশার। পেয়েছেন তারকাখ্যাতি। তারই ধারাবাহিকতায় সিনেমা জগতে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। কুড়িয়েছেন ভক্ত ও শুভাকাঙ্খীদের প্রসংশা। নিজের এই গুণে দেশ এবং দেশের বাইরে অর্জন করেছেন অনেক জনপ্রিয়তা। মাঝে ব্যক্তিগত ব্যস্ততা থাকায় শুটিং থেকে দূরে ছিলেন। এখন আবার ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন তিনি।

এরই ধারাবাহিকতায় রোববার (৬ নভেম্বর) প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজড়িত শিক্ষাপ্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজ থেকে শুরু করে সিনেমাটির প্রচার কার্যক্রম।

জানা যায়, আগামী শুক্রবার (১৮ নভেম্বর) সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘বীরকন্যা প্রীতিলতা’। এই সিনেমার মুক্তিকে কেন্দ্র বর্তমানে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। সিনেমাটি মুক্তি ও মুক্তির পরবর্তী সময় পর্যন্ত সারা দেশব্যাপী এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এদিকে রাজধানীর ইডেন মহিলা কলেজে প্রচারণার সময় অভিনেত্রী তিশাকে ঘিরে ধরেন সেখানকার শিক্ষার্থীরা। এই অভিনেত্রীকে সামনে পেয়ে রীতিমতো তোলপাড় শুরু হয় ছাত্রীবাসে। কেউ তিশার সঙ্গে কথা বলেছেন, কেউ ছবি তুলেছেন আবার কেউ কেউ সিনেমা দেখার বায়নাও করেছেন। বলা চলে তিশাকে কাছে পেয়ে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। এ সময় হাজারও শিক্ষার্থীর কন্ঠস্বর প্রচারণা কার্যক্রমকে উৎসব মুখর করে তোলে। প্রিয় শিল্পী ও কলাকুশলীদের সাথে ছবি তুলতে শিক্ষার্থী ও শিক্ষকেরা মাঠে নেমে আসেন।

শুধু নুসরাত ইমরোজ তিশাই নয় সেখানে আরো ছিলেন সিনেমার অভিনেতা মনোজ প্রামাণিক, সংগীত পরিচালক বাপ্পা মজুমদারসহ অনেকেই। প্রচারণার সময় উপস্থিত ছাত্রীদের হাতে সিনেমার টিকিটও তুলে দেন তারা।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ