Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুই বছর পর বাদ পড়লেন নায়িকা সারা আলি খান

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ০০:৫২

বলিউড নায়িকা সারা আলি খান: ফাইল ছবি

বিনোদন ডেস্ক: ‘কেদারনাথ’ খ্যাত বলিউডের আলোচিত তরুণ অভনেত্রী সারা আলী খান। ক্যারিয়ারের প্রথমে ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ ছবিতে ঝড় তুলেছেন বলিউড পাড়ায়। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য প্রদর্শনের মাধ্যমে সিনে প্রেমীদের হৃদয়ে গেঁথে গেছেন সারা।

প্রায় দুই বছর আগে ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ নামে একটি ছবিতে ভিকি কৌশলের সাথে জুটি বেঁধে কাজের কথা ঘোষণা দিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু করোনার জন্য কাজটি আর করা সম্ভব হয়নি। তবে করোনার পরও কিছু বিষয়ের জন্য কাজটি করা হয়নি প্রযোজক রনি স্ক্রুওয়ালের।

জানা গেল দীর্ঘ প্রতিক্ষার পর এবার ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ নামের সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। তবে এই সিনেমাটিতে আর দেখা যাবে না অভিনেত্রী সারাকে।

জানা যায়, নতুন করে সিনেমাটির চিত্রনাট্যে অনেক পরিবর্তন করা হয়েছে। তবে আগের চিত্রনাট্যে একজন তরুণী মেয়ের চরিত্র ছিলো যে চরিত্রে অভিনয় করার কথা ছিল সারা আলী খানের। চরিত্রে পরিবর্তন আনার কারণে সিনেমা থেকে বাদ পরলেন সারা। সিনেমার চরিত্র অনুযায়ী ভিকির বিপরীতে সারা আলীর থেকে একটু বেশি বয়সের নায়িকা নেওয়া হবে।

তবে সিনেমাটির জন্য এখনও কোনো নায়িকাকে নির্বাচন করা হয়নি। এদিকে সিনেমার জন্য নায়িকা নির্বাচন না হলেও। ইতোমধ্যে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে। প্রি-প্রোডাকশনের জন্য নির্মাতারা ৮ থেকে ১০ মাস ব্যয় করবেন বলে জানা যায়।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ