Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

আশঙ্কামুক্ত আবু হেনা রনি, আছেন কেবিনে

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বার ২০২২, ০৩:৩৬

আশঙ্কামুক্ত আবু হেনা রনি

লাইভ প্রতিনিধি: জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি এখন অনেকটাই সুস্থ। আশঙ্কামুক্ত হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে দেওয়া হয়েছে। শনিবার দুপুরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

ডা. আইউব হোসেন বলেন, রনি আগের চেয়ে অনেকটা আশঙ্কামুক্ত। রনি কথা বলছেন। গলার স্বরও ঠিক হয়ে আসছে। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া করতে পারছেন।

তিনি জানান, আজ আমরা আবু হেনা রনিকে ড্রেসিং করেছি। দুপুর ২টায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। কিন্তু কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছে। সেখানে তার পরিবার ছাড়া কোনো ভিজিটর বা গণমাধ্যমের কাউকেই যেতে দেওয়া হচ্ছে না। রনি পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায় এখনো আসেননি।

এর আগে, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন। দগ্ধ অন্যরা হলেন মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ