teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

সিনেমার এক শো’তে চার টিকিট বিক্রি, নায়কের শুকরিয়া

Md Akramuzzaman | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২ ২১:০৬

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২ ২১:০৬

‘বীরত্ব’ সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে কলাকুশলীরা

শোবিজ লাইভ: একজন চিকিৎসকের জীবনের নানা রকম ঘাতপ্রতিঘাতের গল্প নিয়ে নির্মিত হয়েছে সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘বীরত্ব’। আজ সিনেমাটি দেখতে আসেন সিনেমার পরিচালক সাইদুল ইসলাম রানা, নায়ক মামনুন ইমন ও নায়িকা নিপুনসহ সিনেমার অন্য কলাকুশলীরা। তখন দুপুরের শো চলার কথা থাকলেও ততক্ষণে ওই শো’র জন্য একটি টিকিটও বিক্রি হয়নি। যার জন্য হলের পর্দা তুলতে পারেননি হল কর্তৃপক্ষ।

পরে নায়ক-নায়িকা হলের সামনে আসলে তাদের একপলক দেখতে সেখানে ভিড় করে সাধারন জনগণ। এরপর তারা হলে প্রবেশ করলে সিনেমাটি চালানো হয়। তখনও মাত্র ১৫টি টিকিট বিক্রি হয়। অবশ্য সিনেমা দেখার চেয়ে নায়ক-নায়িকা দেখার আগ্রহের কারণেই টিকিট কিনেন দর্শকরা। জানা যায়, এর আগে সকালের শো-তে মাত্র চারটি টিকিট বিক্রি হয়।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় দুপুরের শো-তে দর্শকদের সঙ্গে হলে কিছুক্ষণ অবস্থান করার পর বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরিচালক সাইদুল ইসলাম রানা, নায়ক ইমন ও নায়িকা নিপুন।

ইমন বলেন, বীরত্ব ছবিটি সারাদেশে হাউসফুল যাচ্ছে। দর্শকদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। এ সময় সাংবাদিকরা ইমনকে প্রশ্ন করেন, আপনি জানালেন বীরত্ব ছবি সারাদেশে হাউসফুল যাচ্ছে। কিন্তু এই হলে সকালের শো-তে মাত্র চারটি টিকিট বিক্রি হয়েছে। আর দুপুরের শোতে আপনারা হলে ঢোকার আগ মুহূর্ত পর্যন্ত একটি টিকিটও বিক্রি হয়নি। এ বিষয়ে কী বলবেন?

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইমন বলেন, সকালের শো-তে যে চারটি টিকিট বিক্রি হয়েছে এজন্য আলহামদুলিল্লাহ। কারণ সকালের শো-তে কেউ আসে না। অনেক বড় বড় ছবিতে সকালের শো-তে দর্শক হয় না। ইভিনিং শো সব জায়গায় ভালো যায়। আজকে তো আমরা বেশ হাউসফুলই দেখলাম। তো এভাবে যদি সব জায়গাতেই ভালো যায় ওইটাই আমাদের কাছে সবচেয়ে বড় পাওয়া।

সাধনা সিনেমা হলের অপারেটর হাসান আল মামুন বলেন, হলে দর্শক খুবই কম। বুধবার বীরত্ব সিনেমার সকালের শোতে মাত্র চারটি এবং দুপুরের শোতে নায়ক-নায়িকা আসার পর ১৫টি টিকিট বিক্রি হয়েছে।

দেশের ৩৪ সিনেমা হলে মুক্তি পাওয়া নাটকীয়তা, ক্রাইম, থ্রিলার ঘরানার ছবি ‘বীরত্ব’ পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রানা। এটি তার প্রথম ছবি। পিং পং এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বীরত্ব’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন ও নিশাত নাওয়ার সালওয়া। তারা দুজনে রয়েছেন চিকিৎসকের ভূমিকায়। এটি সালওয়ার অভিষেক সিনেমা। ইমনের সঙ্গেও প্রথমবার।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: