Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি এবার জয়া

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ০৬:৩৪

 আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি এবার জয়া

লাইভ প্রতিবেদক: দুই বাংলার দর্শকের ভীষণ প্রিয়মুখ জয়া আহসান। বাংলাদেশের পাশাপাশি একে একে তিনি কাজ করেছেন ভারতের পশ্চিমবঙ্গের প্রথম সারির প্রায় সব নির্মাতার সঙ্গে। হয়ে উঠেছেন সেখানকার অন্যতম সেরা অভিনেত্রী।

এই জয়া আহসান এবার কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি হিসেবে হাজির হচ্ছেন। 'ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব ইন্ডিয়া'র আয়োজনে প্রথমবার কলকাতায় ‘বিশ্ব চলচ্চিত্র উৎসব’ হবে। এই উৎসবে প্রধান অতিথি থাকবেন জয়া আহসান।

উৎসবটি শুরু হবে আগামী ২০ সেপ্টেম্বর। কলকাতার নন্দনে এই চলচ্চিত্র উৎসব উদ্বোধন করবেন 'ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব ইন্ডিয়া'র সর্বভারতীয় সভাপতি ও পরিচালক কিরণ সান্তারাম।

উৎসবের উদ্বোধনী দিনে বাংলাদেশের মোহাম্মদ রাব্বি মৃধার ‘পায়ের তলায় মাটি নাই’ প্রদর্শিত হবে। এ ছাড়া উৎসবে প্রদর্শিত হবে নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’, মাসুদ পথিকের ‘মায়া’, অমিতাভ রেজার ‘রিকশা গার্ল’ ও সুবর্ণ সেঁজুতি তুষীর স্বল্পদৈর্ঘ্য ‘রিপলস’।

উদ্বোধনী অনুষ্ঠানে জয়া আহসান ছাড়াও বাংলাদেশের পরিচালক আবু সাইয়িদ ও অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি উপস্থিত থাকবেন। আরও উপস্থিত থাকবেন 'ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব ইন্ডিয়া'র সভাপতি ভি কে যোসেফ, পরিচালক অতনু ঘোষ, অভিনেত্রী গার্গী রায় চৌধুরী প্রমুখ।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ