Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে শুরু হতে যাচ্ছে চলচ্চিত্র প্রদর্শনী 'আমাদের সিনেমা'

প্রকাশিত: ২ সেপ্টেম্বার ২০২২, ০৩:৫৫

চলচ্চিত্র প্রদর্শনী

জবি লাইভ: 'জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটি'র আয়োজনে 'আমাদের সিনেমা' শিরোনামে বাংলা চলচ্চিত্র ধারাবাহিকভাবে প্রদর্শিত হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় সাধারণ শিক্ষার্থীদেরকে বাংলা সিনেমার প্রতি আগ্রহ বাড়াতে প্রতি বছর এ আয়োজন করা হয়ে থাকে৷ মাত্র ৩০ টাকার টিকিটের বিনিময়ে সদ্য মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো ৬টি সিনেমা দেখা যাবে এবার আয়োজনে।

সোমবার ৫ সেপ্টেম্বরের হতে ৮ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অডিটোরিয়ামে সকাল ১০ টা থেকে শুরু হয়ে প্রত্যহ দুইটি শো প্রদর্শিত হবে। প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের 'শান্ত চত্বর' এ টিকিট বিক্রি করা হচ্ছে। ইতোমধ্যেই শিক্ষার্থীদের ব্যাপক সাড়া লক্ষ্য করছেন আয়োজকবৃন্দরা।

এবারের আয়োজনে থাকছে যে ৬টি সিনেমা তার মধ্যে রায়হান রাফি পরিচালিত 'পরাণ', রুবাইয়াত হোসেনের 'শিমু: মেইড ইন বাংলাদেশ', ফাখরুল আরেফীন খান পরিচালিত 'গণ্ডি', মীর সাব্বিরের 'রাত জাগা ফুল', রেজওয়ান শাহরিয়ার সুমিতের 'নোনা জলের কাব্য' এবং হাবিবুর রহমার পরিচালিত 'অলাতচক্র'।

এবিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটির সভাপতি আরাফাত ইসলাম আমান জানান, "বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বাংলা সিনেমা দেখার প্রতি আগ্রহী করে তুলতে আমরা প্রতিবছর "আমাদের সিনেমা" উৎসবের আয়োজন করে থাকি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সাড়াজাগানো ৬ টি সিনেমা নিয়ে আমাদের এবারের আয়োজন। উৎসবের ইভেন্ট ছাড়ার পর থেকেই শিক্ষার্থীদের প্রচুর আগ্রহ আমরা লক্ষ্য করছি। প্রতিটি সিনেমার টিকেটের জন্য অসংখ্য শিক্ষার্থী আমাদের ম্যাসেজ করছে। সবাই দল বেঁধে সিনেমা গুলো দেখতে আসবে বলে জানাচ্ছেন। যেটা আমাদের সকলের জন্য খুবই আনন্দের।"

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ