Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাওনের সঙ্গে প্রতারণা, কারাগারে রবিউল

প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২২, ২৩:৫২

শাওন ও সেই প্রতারক

শোবিজ লাইভ: প্রতারণার শিকার হয়েছেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সহধর্মিণী মেহের আফরোজ শাওন। এ ঘটনায় তার সঙ্গে আর্থিক প্রতারণার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার আসামি রবিউল ইসলামকে (৪১) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপপরিদর্শক শরিফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। রিমান্ড শেষে ওই আসামিকে আদালতে হাজির করা হলে শনিবার ঢাকা মহানগর হাকিম তরিকুল ইসলামের আদালত কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার (২৫ আগস্ট) আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার সূত্রে জানা গেছে, জনৈক প্রতারক নিজেকে ডেপুটি স্পিকার পরিচয় দিয়ে শাওনকে ফোন করে জানান, নুহাশপল্লীর উন্নয়নবাবদ অস্ট্রেলিয়া থেকে বড় অংকের একটি ফান্ড এসেছে, যা বর্তমানে অর্থ মন্ত্রণালয়ে জমা আছে। এ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের একজন উপসচিবের মোবাইল নম্বরে তার সঙ্গে যোগাযোগ করতে বলেন। পরে শাওন ওই মোবাইল নম্বরে যোগাযোগ করলে অন্য প্রান্ত থেকে নিজেকে উপসচিব পরিচয় দিয়ে ফান্ড ট্রান্সফারের জন্য সরকারি ফি বাবদ ৩১ হাজার ৮৫০ টাকা দিতে বলেন। ফাঁদে পা দেন শাওন। টাকা দিয়ে দেন প্রতারককে।

পরে প্রতারকের নম্বর বন্ধ পেয়ে বিষয়টি বুঝতে পারেন এবং নুহাশ পল্লীর ম্যানেজার বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন। এরপর গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে মো. রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও ভুয়া রেজিস্ট্রেশন করা চারটি সিমকার্ড জব্দ করে ডিবি।

ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ