Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পুত্রসন্তানের মা হলেন পরীমণি

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ২১:২৮

মা হলেন পরীমণি

শোবিজ লাইভ: পুত্রসন্তানের মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি, আর বাবা হলেন নায়ক শরিফুল রাজ। পরীমণির স্বামী অভিনেতা শরীফুল রাজ জানান, নবজাতক ও তার মা দু’জনই সুস্থ আছেন।

তবে আগেই পরীমণি জানিয়েছিলেন, তার পুত্রসন্তান হলে নাম হবে রাজ্য। আর কন্যা হলে নাম রাখবেন রানী। সে অনুযায়ী তার ছেলের নাম রাখা হতে পারে রাজ্য।

বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন পরীমণি।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সাথে পরীমণির প্রথম দেখা হয়। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ ও পরীমণি। এ বছরের ১০ জানুয়ারি সন্তান ধারণের সংবাদ দেয় এ যুগল। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। শরীফুল রাজ ও পরীমণির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি।

পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-নিজের অনাগত সন্তানের নাম নিয়ে চলতি জানুয়ারিতেই এমন ঘোষণা দিয়েছিলেন পরী। ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবিদ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমণি সেটা করেননি। তার ভাষ্য, নিজের জন্য এটা চমক হিসেবেই রাখতে চান।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। এবার তাদের ঘর আলোকিত করে এল প্রথম সন্তান

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ