Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবার ধারাবাহিক নাটকে ক্রিকেটার আশরাফুল ও জাহানারা

প্রকাশিত: ৯ আগষ্ট ২০২২, ০৫:৫১

আশরাফুল ও জাহানারা

শোবিজ লাইভ: বিভিন্ন সময়ে টেলিভিশন নাটকে অভিনয় করতে দেখা গেছে জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলকে। তবে এবার তিনি একা নন, সঙ্গে দেখা যাবে জাতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম সদস্য জাহানারা আলমকেও।

এ দুজনকে নিয়ে “গোল্ডেন সিক্স” নামে ধারাবাহিক নাটকটি রচনা ও নির্মাণ করেছেন তারিক মুহাম্মদ হাসান। এটি ৯ আগস্ট থেকে বেসরকারি টেলিভশ চ্যানেল আরটিভিতে সম্প্রচারিত হবে।

নির্মাতা তারিক মুহাম্মদ হাসান, নাটকে জাভেদ চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ আশরাফুল এবং জাহান চরিত্রে থাকছেন জাহানারা আলম।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দ এবং সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত।

নাটকের গল্প প্রসঙ্গে তিনি জানান, শিমুলতলী গ্রামের যুবক হাসান মাটি খুঁড়তেই বেরিয়ে আসে একটা ধাতব বাক্স। খুলে হাসান দেখে বাক্স ভর্তি সোনার বার! চমকে ওঠে হাসান। ভাবে সে গুপ্তধন পেয়ে গেছে। কিন্তু ঝামেলা হয় একটা। পুরো ঘটনাটা দেখে ফেলে গ্রামের দুষ্ট ব্যবসায়ী সদরুলের কর্মচারী রূপচাঁদ। সে পুরো ঘটনাটা জানাতে এক দৌড়ে চলে যায় সদরুলের কাছে। হাসান ভাবে, যেহেতু মাখন ও সদরুল এই গুপ্তধন পাওয়ার কথা জেনে গেছে, তার মানে পুরো গ্রামে এই ঘটনা রাষ্ট্র হতে বেশি সময় লাগবে না। তার মানে এই গুপ্তধন ধরে রাখতে কষ্ট হবে তার। সে এক মুহূর্ত ভাবে ও গুপ্তধনের বাক্সটা নিয়ে চলে যায়। চলতে থাকে গল্পের নাটকীয়তা।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ