Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আগস্টেই মা হচ্ছেন পরীমনি

প্রকাশিত: ৬ আগষ্ট ২০২২, ০৩:৪৭

আগস্টেই মা হচ্ছেন পরীমনি

শোবিজ লাইভ: প্রশ্নটা একবারে বাস্তব। কবে মা হবেন পরীমনি? কবে আসবে সেই সুদিন? সেই উত্তর দিলেন এই অভিনেত্রী নিজেই। জানালেন কাঙ্ক্ষিত সেই তারিখ। মঙ্গলবার (২ আগস্ট) পরীমনিকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন শরিফুল রাজ। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক জানিয়েছেন তার গর্ভের সন্তান সুস্থ ও স্বাভাবিক আছে।

সেই সঙ্গে জানিয়েছেন তার আগমনের দিন-তারিখ। চলতি মাসের ২৮ তারিখে মা হবেন পরীমনি। এ প্রসঙ্গে পরীমনি বলেন, চিকিৎসক ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য তারিখ দিয়েছেন।

চিত্রনায়িকা পরীমনির কোল জুড়ে আসতে চলেছে সন্তান। প্রথমবার মা হচ্ছেন আলোচিত এই অভিনেত্রী। পরীমনির মনে তাই বাঁধভাঙা উচ্ছ্বাস। ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

অনাগত সন্তানের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নায়িকার। ছোট্ট সোনামণির জন্য এরইমধ্যে তিনি কিনে ফেলেছেন ছোট্ট ছোট্ট পোশাক, খেলনা এবং যাবতীয় যা যা লাগে সব। ফেসবুকে একটি ভিডিও ও কয়েকটি ছবি পোস্ট করে সেসব অনুরাগীদের দেখিয়েও দিয়েছেন অভিনেত্রী।

নাম প্রকাশে অনিচ্ছুক পরীমনির পারিবারিক সূত্রে জানা গেছে, তাদের কেনাকাটা করা পোশাক দেখে অনুমান করা গেলো, ছেলে সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রাজ-পরী।

নতুন অতিথিকে বরণ করে নিতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মাঝেও আমাকে সময় দিচ্ছে।

সবাই আমাকে নিয়ে ব্যস্ত। সুন্দর সময় পার করছি।


ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ