Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জনি ডেপকে ক্ষতিপূরণ দিতে বাড়ি বিক্রি করলেন অ্যাম্বার

প্রকাশিত: ৪ আগষ্ট ২০২২, ০৪:১০

জনি ডেপ, অ্যাম্বার হার্ড

শোবিজ ডেস্ক: হলিউড অভিনেতা জনি ডেপ এবং তার সাবেক স্ত্রী-অভিনেত্রী অ্যাম্বার হার্ড এর ঝগড়া গিয়ে গড়িয়েছে আদালত পর্যন্ত। টানা ছ’সপ্তাহ ধরে ভার্জিনিয়ার আদালতে মানহানির মামলার শুনানি চলে। জনি ডেপ এই মামলায় জয় পেয়েছেন।

তাই ক্ষতিপূরণ হিসাবে প্রায় ১১৬ কোটি টাকা দিতে হত অ্যাম্বারকে। কিন্তু অভিনেত্রীর ঘনিষ্ঠরা জানিয়েছেন, অ্যাম্বার তার সব সম্পত্তি বিক্রি করে দিলেও এত টাকা দিতে পারবেন না। ক্ষতিপূরণের টাকা দিতেই তিনি দেউলিয়া হয়ে যাবেন।

আদালত তবুও ক্ষতিপূরণ থেকে রেহাই দেয়নি অ্যাম্বারকে। তাই বিশাল অংকের টাকার জোগান দিতে নিজের প্রিয় বাড়ি বিক্রি করে দিলেন অভিনেত্রী।

সম্প্রতি অ্যাম্বার এবং জনি ভার্জিনিয়ার আদালতে মানহানির মামলার লড়াই করেন। দু’জন একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের জন্য মামলা করেছিলেন এবং একে অপরের ক্যারিয়ারকে নষ্ট করার জন্য অভিযুক্ত করেন। আদালত সব প্রমাণ ও তথ্যের ভিত্তিতে ডেপের পক্ষে রায় দেয়। অ্যাম্বারকে দেয় অর্থদন্ড।

উই গোট দিস কভারড রিপোর্টের তথ্য অনুসারে, একটি ডেজার্টের মধ্যে অবস্থিত অ্যাম্বার হার্ডের বাড়িটি ২০১৯ সালে একটি ট্রাস্ট ফান্ডের মাধ্যমে ৫ লাখ ৭০ হাজার ডলারে কিনেছিলেন। তিনি এখন এটি ১.০৫ মিলিয়নে বিক্রি করেছেন।

এই চুক্তিতে ৪,৮০,০০০ ডলার লাভ হয়েছে অভিনেত্রীর। মরুভূমির এক উপত্যকায় বাড়িটি অবস্থিত। শান্তিপূর্ণ এবং চমৎকার স্থাপত্যকলায় সমৃদ্ধ এই বাড়ি।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ