Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবারও বিয়ে করলেন এস আই টুটুল

প্রকাশিত: ১৯ জুলাই ২০২২, ০০:২৩

বিয়ে করলেন এস আই টুটুল

শোবিজ লাইভ: সুখী দম্পতি হিসেবেই শোবিজে পরিচিত ছিলো অভিনেত্রী তানিয়া আহমেদ ও সঙ্গীত শিল্পী এস আই টুটুল। কিন্তু সেই সুখী দম্পতি আর একসঙ্গে নেই। এক বছর হয় বিচ্ছেদ হয়েছে তাদের। এরই মধ্যে জানা গেল নতুন সংসার পেতেছেন গায়ক।

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়েছে কণ্ঠশিল্পী এস আই টুটুলের। শুধু তাই নয় টুটুল ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনে কণ্ঠশিল্পী এস আই টুটুল যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে দ্বিতীয় বিয়ে করেছেন।

টুটুলের সঙ্গে বিচ্ছেদের খবরটি জানিয়েছেন তানিয়া আহমেদ। তিনি বলেন, সমঝোতার মাধ্যমে আমাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। ও ওর জীবন নিয়ে ভালো থাকুক। এখানে আমার মন্তব্যের কিছু নেই।

জানা গেছে, বিচ্ছেদের পর টুটুল-সোনিয়া ২০২২ সালে তিনে দ্বিতীয় বিবাহ করেন। পাত্রী নিউইয়র্ক প্রবাসী শারমিনা সিরাজ (সোনিয়া)। সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে। নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকান্ডের সাথে যুক্ত আছেন।

টুটুলকে বিয়ে করা প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সাথে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া।

মুসলিম রীতিতে আমাদের আকদ হয়েছে শুধু। খুব জলদিই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে এস আই টুটুল বলেন, ‘আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিশিয়ালি ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড, তাই বিয়ের সিদ্ধান্ত নিই।’

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ