Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

হেলিকপ্টারে বাবাকে পদ্ম সেতু দেখালেন অভিনেতা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২, ২৩:১৮

হেলিকপ্টারে বাবাকে পদ্ম সেতু দেখালেন সাব্বির

শোবিজ লাইভ: জন্মদিন উপলক্ষে বাবাকে চমক দিতে চেয়েছিলেন অভিনেতা সাব্বির আহমেদ। তাই আগে থেকে কিছু না জানিয়েই হেলিকপ্টারে বাবাকে পদ্ম সেতু দেখালেন ছোট পর্দার এই অভিনেতা।

জানা গেছে, রোববার (৩ জুলাই) বিকেল সাড়ে চারটার পর ঢাকার হজরত শাহজালাল অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে বাবাকে নিয়ে হেলিকপ্টারে উড়াল দেন। এদিন ছিল সাব্বিরের বীর মুক্তিযোদ্ধা বাবা ফারুকুল ইসলামের জন্মদিন। বিশেষ দিনে ছেলের কাছ থেকে এমন চমক পেয়ে দারুণ খুশি তিনি। এ সময় আরো সঙ্গে ছিলেন সাব্বিরের মা, স্ত্রী ও সন্তান।

সাব্বির আহমেদ বলেন, ‘বাবা বলেছিলেন, আমার বিয়ের সময় হেলিকপ্টারে করে যেন বউ নিয়ে বাড়ি আসি। কিন্তু করোনার সময় বিয়ের অনুষ্ঠান হওয়াতে সেই আয়োজন করা সম্ভব হয়নি। তাই আমিও সুযোগ খুঁজছিলাম। মনে মনে ঠিক করে রেখেছিলাম, বাবার ৭০তম জন্মদিন হেলিকপ্টারে করেই উদযাপন করব। বাবাকে কোনো কিছু না বলেই এয়ারপোর্টে নিয়ে যাই। এরপর আমরা সবাই মিলে পদ্মা সেতু দেখতে যাই। হেলিকপ্টারে কেক কেটেছি। জীবনের অসাধারণ ৫০ মিনিট পার করেছি।’

সাব্বিরের বাবা ফারুকুল ইসলাম অনুভূতি ব্যক্ত করে বলেন— ‘এই অনুভূতি অন্যরকম; জীবনের শ্রেষ্ঠ সময় এটি। আমার ছোট ছেলে সাব্বিরকে অভিনন্দন ও দোয়া।’

২০০৫ সালে ঢাকায় আসেন মাগুরার ছেলে সাব্বির। এরপর যোগ দেন প্রাঙ্গণেমোর নাট্যদলে। এ দলের বেশ কটি নাটকে পারফর্ম করেন তিনি। পরবর্তীতে নাম লেখান নাটক ও বিজ্ঞাপনচিত্রে। শ্যাম বেনেগালের ‘মুজিব’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন সাব্বির। এতে তোফায়েল আহমেদের চরিত্র রূপায়ন করেছেন। এই রাজনীতিবিদের ২৬-৩৩ বছর বয়সী চরিত্রে দেখা যাবে তাকে।

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ