Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছবি পোস্ট করে ছেলের নাম জানালেন সিয়াম

প্রকাশিত: ২৯ জুন ২০২২, ০২:৩৫

ছেলের নাম জানালেন সিয়াম

শোবিজ লাইভ: এ বছরই বাবা হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। গত ২৬ এপ্রিল রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন সিয়ামপত্নী অবন্তী।

এদিকে গত রবিবার (২৬ জুন) সিয়াম-অবন্তী দম্পতির সন্তান জন্মের দুই মাস পূর্ণ হয়েছে। গত দুই মাসে কখনো সন্তানের নাম প্রকাশ করেননি তারা। তবে এবার বেশ উচ্ছ্বাসের সঙ্গে সন্তানের নাম জানিয়েছেন ‘দহন’ সিনেমার এই নায়ক।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড পেজে সন্তানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সিয়াম। এ সময় নায়ককে পরনে সাদা শার্ট আর তার স্ত্রী অবন্তীকে লাল শাড়িতে দেখা গেছে।

একই সঙ্গে ছবিতে দেখা গেছে, ছেলেকে কোলে নিয়ে তার দিকে তাকিয়ে আছেন চিত্রনায়ক সিয়াম। পেছন থেকে তারকা স্বামীকে জড়িয়ে ধরে আছেন স্ত্রী অবন্তী। আর সিয়াম ক্যাপশনে তার ছেলের নাম জানিয়ে লিখেছেন, ‘অভিভাবকত্বের দুই মাস। জোরাইজ আহমেদ জায়ানের সুখী বাবা-মা।’

সিয়াম এর আগেও কয়েকবার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তবে সেই সময় ছেলের মুখে কখনো স্টিকার লাগানো ছিল, আবার কখনো স্টিকার না থাকলেও হাত দিয়ে মুখ ঢাকা ছিল। আর এবার স্পষ্টভাবেই ছেলের ছবি প্রকাশ্যে আনলেন এবং নাম জানালেন নায়ক।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ