teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ত্রাণ নিয়ে সিলেটে রিয়াজ-নিপুণ ও সাইমনরা

Md Akramuzzaman | প্রকাশিত: ২২ জুন ২০২২ ১৯:২৭

প্রকাশিত: ২২ জুন ২০২২ ১৯:২৭

ছবি: সংগৃহীত

শোবিজ লাইভ: সিলেট এবং সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। এ অবস্থায় সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবেও অনেকে নানা উদ্যোগ নিয়ে সেখানকার বানভাসিদের পাশে দাঁড়াচ্ছেন।

এবার সিলেটে ছুটে গেলন বাংলদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা। বর্তমানে রিয়াজ, নিপুণ, সাইমন, জেসমিনসহ একটি টিম সিলেটে রয়েছে। সেখানে তারা গৌয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। এছাড়াও অসহায়দের দিয়েছেন নগদ টাকাও।

বুধবার (২২ জুন) সকালে সিলেটে পৌঁছায় শিল্পী সমিতির একটি টিম। কোনো পূর্ব ঘোষণা ছাড়াই সেখানে তারা ত্রাণ নিয়ে গেছেন। সেখানে তারা গৌয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। অসহায়দের দিয়েছেন নগদ টাকাও।

সমিতির সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বানভাসীদের পাশে থাকার বিকল্প নেই আসলে। আমরা এসেছি আমাদের মতো করে আয়োজন নিয়ে। আপনারা যার যেমন সাধ্য আছে, সুযোগ আছে সক্রিয় হোন।

অভিনেত্রী নিপুণ বলেন, সিলেটবাসীর এই বিপদের দিনে আমাদের শিল্পীদের মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমার ২ হাজার ৫০০ পরিবারকে আমার ত্রাণ ও নগদ টাকা দেবো শিল্পী সমিতির পক্ষ থেকে। তার পাশাপাশি সবাইকে আহ্বান করবো আপনারাও পাশে থাকুন।

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: