teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com
বন্যার্তদের পাশে চলচ্চিত্রের দুই ব্যক্তিত্ব

১০ ট্রাক খাবার দিচ্ছেন ডিপজল, কোরবানির টাকা দেবেন অনন্ত

Md Akramuzzaman | প্রকাশিত: ১৯ জুন ২০২২ ২০:৫০

প্রকাশিত: ১৯ জুন ২০২২ ২০:৫০

ছবি: সংগৃহীত

শোবিজ লাইভ: স্মরণকালের সব থেকে ভয়াবহ বন্যার মুখোমুখি হয়েছেন সিলেট-সুনামগঞ্জবাসী। এমন পরিস্থিতিতে বন্যাকবলিতদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও বাংলা চলচ্চিত্রের নায়ক অনন্ত জলিল।

বন্যাকবলিতদের জন্য ১০ ট্রাক খাবার পাঠানোর ঘোষণা দিয়েছেন ডিপজল। নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে ডিপজল জানান, প্রতি সপ্তাহে ২ ট্রাক খাবার সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে পাঠানোর উদ্যোগ নিয়েছেন তিনি। এর মধ্যে থাকবে চিড়া-গুড়, বিশুদ্ধ পানির সঙ্গে থাকবে শিশু খাবার।

ডিপজল বলেন, ‘বন্যাদুর্গত এলাকায় খাবার স্টোর করা কঠিন। আবার রান্না করার মতো খাবারও পাঠানো সম্ভব নয়। আগুন জ্বালানো যাবে না। তাই সব ভেবে-চিন্তে প্রতি সপ্তাহে দুই ট্রাক করে খাবার পাঠাবো।’

মোট ১০ ট্রাক খাবার পাঠাবেন বলেও জানান তিনি। এছাড়া বন্যা পরিস্থিতি যাতের দ্রুত স্বাভাবিক হয় সেই আশাও ব্যক্ত করেন তিনি।

এদিকে এবার কোরবানির টাকা বন্যার্তদের দেওয়ার ঘোষণা দিয়েছেন অনন্ত জলিল। তিনি বলেন, প্রতি বছরের মতো ৮টা, ১০টা বা ১২টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা ২টি গরু কোরবানি দেবো। আর কোরবানির বাকি টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি ‘দিন দ্য ডে’, সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন, তাদের পাশে দাঁড়াবো।

প্রসঙ্গত, অনবরত ভারী বর্ষণ এবং পাহাড়ি ঢলের কারণে সিলেটের জৈন্তা, গোয়াইঘাট, কোম্পানিগঞ্জসহ সুনামগঞ্জের মানুষ পানিবন্দি জীবন-যাপন করছেন। পাশাপাশি তলিয়ে গেছে স্কুল, কলেজ, আশ্রয়কেন্দ্রসহ বহু গ্রাম। বন্যায় সেনা, নৌ ও বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা উদ্ধার কাজে লিপ্ত রয়েছে।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: