teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ধর্মীয় বিষয়ে মন্তব্য: বিতর্কে জড়ালেন সাই পল্লবী

Md Akramuzzaman | প্রকাশিত: ১৬ জুন ২০২২ ১৯:১৩

প্রকাশিত: ১৬ জুন ২০২২ ১৯:১৩

অভিনেত্রী সাই পল্লবী

শোবিজ ডেস্ক: দক্ষিণের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন সাই পল্লবী। খুব অল্প সময়ের মধ্যে দক্ষিণি ছবির দুনিয়ায় নিজের জায়গা বানিয়ে নিয়েছেন এই নায়িকা। তবে সম্প্রতি তিনি এক বেফাঁস মন্তব্য করে নেট জনতার রোষের মুখে পড়েছেন।

পল্লবী বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ ছবিকে ঘিরে তার প্রতিক্রিয়া জানিয়ে একটি ঘটনা ব্যাখ্যা করেন। আর তাতেই চটে যান নেটিজেনরা। সেখানে তিনি বলেছেন, ‘“কাশ্মীর ফাইলস” ছবিতে দেখানো হয়েছে, কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে মারা হয়েছে। আপনি যদি এ ঘটনাকে ধার্মিক সংঘর্ষ হিসেবে নেন, তাহলে কিছুদিন আগেই এক মুসলিম চালককে গরু নিয়ে যাওয়ার অপরাধে মারধর করা হয়। আর তাকে দিয়ে জোর করে “জয় শ্রীরাম” বলানো হয়। এ দুই ঘটনার মধ্যে পার্থক্য কোথায়?

আমাদের সবার আগে এক ভালো মানুষ হয়ে উঠতে হবে। আমরা যদি ভালো হই, তাহলে অন্যকে আঘাত করব না।’ সাই পল্লবীর এই মন্তব্যর পর নেট দুনিয়ায় রীতিমতো ঝড় উঠেছে। তার পক্ষে–বিপক্ষে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

পল্লবী এখন ব্যস্ত তার আগামী রোমান্টিক অ্যাকশন-ড্রামাভিত্তিক ছবি ‘বিরাট পর্ভম’-এর মুক্তিকে ঘিরে। এ ছবিতে রানা দাজ্ঞুবতির সঙ্গে তাকে রোমান্স করতে দেখা যাবে। এক তরুণীর প্রেমকথা নিয়ে এ ছবির গল্প বোনা হয়েছে। তরুণীটি নকশাল নেতা রাবণকে ভালোবেসে ফেলে। পল্লবী, রানা দাজ্ঞুবতি ছাড়া এ ছবিতে প্রিয়ামণিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: