Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জায়েদ খানকে নিয়ে যা বললেন মৌসুমীর ছেলে ফারদিন

প্রকাশিত: ১৫ জুন ২০২২, ০১:২৮

ছবি: সংগৃহীত

শোবিজ লাইভ: ঢাকাই ছবির দুই নায়ক ওমর সানী ও জায়েদ খানের থাপ্পর কাণ্ড নিয়ে সমালোচনার শেষ নেই। এ নিয়েই এখন সরগরম বিনোদনপাড়া। খলনায়ক ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানকে প্রকাশ্যে থাপ্পর মারেন ওমর সানী। তার অভিযোগ ছিল স্ত্রী মৌসুমীকে ‘ডিস্টার্ব’ করেন জায়েদ।

তবে ওমর সানীর এমন অভিযোগের একদম বিপরীত বক্তব্য দিয়েছেন মৌসুমী। তিনি বলেছেন, জায়েদ তাকে ডিস্টার্ব করেনি। একটি অডিও বার্তায় মৌসুমীকে বলতে শোনা গেছে, জায়েদ তাকে কখনো বিরক্ত করেননি। তার সঙ্গে মৌসুমীর শুধু পেশাগত সম্পর্ক।

মৌসুমী এমন বক্তব্য দেওয়ার পর ওমর সানী বলেছিলেন, বিষয়টি যেন তার ছেলে ও মেয়েকে জিজ্ঞেস করা হয়। তারাও জানে এ ব্যাপারে। আর এরপরই জায়েদ খান- ওমর সানীর থাপ্পর কাণ্ড নিয়ে মুখ খুলেছেন মৌসুমী-সানীর ছেলে ফারদিন।

তিনিও জায়েদ খানের প্রতিই বিভিন্ন অভিযোগ জানিয়েছেন। এ ব্যাপারে ফারদিন বলেন, জায়েদ খানের বিষয়ে সবাই মোটামুটি জানেন। শুধু আমার আম্মু না, উনি কমবেশি সবাইকে হ্যারাস (হেনস্তা) করে থাকেন। উনি আমার আব্বুর সাথেও বেয়াদবি করেছেন, আম্মুর সাথেও করেছেন। কিন্তু আম্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার (সামাজিক বিষয়), এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই সলভ (সমাধান) করব। এটা নিয়ে যেন এত কাদা ছোঁড়াছুড়ি না হয়, সেই চিন্তা থেকেই আম্মু কথাগুলো বলেছেন। যেন বিষয়টা দ্রুত ঠান্ডা হয়।

ফারদিন আরও বলেন, এক জায়গায় দেখলাম আম্মু নাকি বলেছেন, মিথ্যাচারে জড়াচ্ছেন ওমর সানি। এটা আসলে ঠিক না। আম্মু যদি কোথাও স্টেটমেন্ট দেয় আমি বলব, এটা ঠিক না। আসলে এটা পরিস্থিতি ঠান্ডা করার জন্যই বলেছেন। আম্মু আমার সাথে কথাও বলেছেন। উনিও চান নাই পত্রিকায়-টিভিতে এসব নিয়ে আলোচনা বা সংবাদ প্রকাশ হোক।

ওমর সানী-মৌসুমী দম্পত্তির ছেলে আরও বলেন, ২০২২ সালে এটা হাইলাইটস করার মতো কোনো বিষয় না। তবে সত্যি কথা হলো উনি (জায়েদ খান) ডিস্টার্ব করেন। আমি চাইলেও এখন প্রমাণ সবার সামনে হাজির করবো না।

উনি আমার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন। এগুলো হয়ত প্রমাণ দিতে পারব না। আমি জানি বিষয়গুলো, পাবলিকলি সব বলবোও না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাবো এমন না। উনাকে এত গুরুত্ব দিচ্ছি না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ