Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''পিস্তল নিয়ে যাইনি, চড়ও খাইনি''

প্রকাশিত: ১২ জুন ২০২২, ২২:৩৩

ছবি: সংগৃহীত

শোবিজ লাইভ: চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগকে পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি জানান, এরকম কোনো ঘটনা সেদিন ঘটেনি। তার সম্মানহানি করার জন্যই এমন ষড়যন্ত্র করা হচ্ছে।

জায়েদ খান বলেন, ‘এমন কোনো ঘটনাই ঘটেনি, নির্বাচনের রায় সামনে রেখে এমন করা হচ্ছে। আর বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় নাকি? আমি বিয়ের আয়োজনে পিস্তল নিয়ে যাইনি। আর ওমর সানী আমাকে চড়ও দেয়নি।'

ঘটনাটি ঘটেছে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে গত শুক্রবার (১০ জুন) সেই অনুষ্ঠান হয়েছিল। তাতে আমন্ত্রিত ছিলেন সিনেমা অঙ্গনের অনেকেই। তাদের কয়েকজনও ঘটনার প্রত্যক্ষদর্শী।

কিন্তু জায়েদ খান অভিযোগ উড়িয়ে দিয়ে জানালেন, তার কাছে লাইসেন্স করা পিস্তল রয়েছে বটে। কিন্তু সেটা নিয়ে তিনি ঘুরে বেড়ান না। তাছাড়া ওই কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে প্রবেশের সুযোগও নেই।

ওমর সানী জানান, তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণ করেছেন জায়েদ খান। সেজন্যই তাকে চড় মারেন তিনি। কিন্তু মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের কথাও মানতে নারাজ জায়েদ। তার ভাষ্য, ‘মৌসুমী আপাকে আমি একটা ফোন করব। তার একটা বক্তব্য পেলেই তো বিষয়টা মিটমাট হয়ে যাবে। আপনারাও মৌসুমী আপার সঙ্গে কথা বলে জানতে চাইবেন। আশা করি তিনিও জানেন না, আমি তাকে ডিস্টার্ব করেছি কি না।’

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ