Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মডেল ও অভিনেত্রী সাহানার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৫ মে ২০২২, ০৬:২৬

 অভিনেত্রী সাহানা

শোবিজ লাইভ: দুনিয়ার বেড়াজান থেকে তিনি মুক্তি পয়েছেন। পৃথিবীর সকল মায়া আর ভালবাসা তিনি উপেক্ষা করে পাড়ি জামিয়েছেন অজানার উদ্ধেশ্যে। ২০তম জন্মদিনের পরেরদিন নিজ বাড়ি থেকে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

কেরালার কোঝিকোড় শহরে শুক্রবার (১৩ মে) তার নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় সাহানাকে উদ্ধার করা হয়। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বিষয়টিকে অনেকেই রহস্যজনক বলেও জানাগেছে।

এদিকে সাহানার মায়ের অভিযোগের ভিত্তিতে তার স্বামী সাজ্জাদকে আটক করেছে পুলিশ।
তার মায়ের ভাষ্য, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। তিনি বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল।

জন্মদিনে কী কী করল, সব জানাল। বলল, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তারপর হঠাৎ করে আত্মহত্যা করল, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে।’ সাহানার মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। রোজই সাহানার রোজগার করা টাকা দাবি করতেন তিনি, এমনটাই অভিযোগ। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলত।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ