Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দেশ ছাড়তে আদালতে জ্যাকলিন

প্রকাশিত: ১২ মে ২০২২, ০৪:৪৯

জ্যাকলিন ফার্নান্দেজ

শোবিজ ডেস্ক: আর্থিক প্রতারণার মামলায় নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। এদিকে আইফা অ্যাওয়ার্ড উপলক্ষে আবুধাবি যাওয়ার কথা রয়েছে এই অভিনেত্রীর। তবে আদালতের অনুমতির ছাড়া দেশ ছাড়তে পারবেন না অভিনেত্রী। তাই ১৫ দিনের জন্য দেশ ছাড়তে আদালতে অনুমতি চেয়েছেন তিনি।

বহুল আলোচিত ২০০ কোটি রুপি প্রতারণা মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর জেরে দেশ ছাড়ার অনুমতি নেই জ্যাকুলিনের। এই মামলায় একাধিকবার ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) কার্যালয়ে হাজিরা দিয়েছেন জ্যাকুলিন। তবে এখনও সেই মামলায় ক্লিনচিট মেলেনি। তাই তো ভারতের বাইরে পা রাখার অনুমতি নিতে ফের আবেদন করতে হলো অভিনেত্রীকে।

গত বছর তাকে দুবাই যাওয়ার পথে আটকে দেয়া হয় মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে। সেই সময় তার নামে লুক আউট নোটিশ জারি করেছিল ইডি। সুকেশের সঙ্গে কী সম্পর্ক, তার কাছ থেকে কী কী উপহার নিয়েছেন, এমন নানা বিষয় খতিয়ে দেখতে বেশ কয়েকবার জ্যাকলিনকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

গত মাসে জ্যাকুলিনের ৭ কোটি ২৭ লাখ রুপির সম্পদ বাজেয়াপ্ত করেছে এই গোয়েন্দা সংস্থাটি। ২০০ কোটি রুপি প্রতারণা মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের মামলার তদন্তের জন্যই তা করা হয়েছে বলে সে সময় এক বিবৃতিতে জানায় ইডি।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ