Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নাটোরে রাণী ভবানী রাজবাড়ির মুক্তমঞ্চে নববর্ষ

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ০৬:৪৮

মুক্তমঞ্চে বাংলা নববর্ষ-১৪২৯ উদযাপন

শোবিজ লাইভ: জেলার রানী ভবানী রাজবাড়ির মুক্তমঞ্চে বাংলা নববর্ষ-১৪২৯ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ এবং গ্রামীণ মেলার আয়োজন করা হয়। শহর প্রদক্ষিণ করে মঙ্গল শোভাযাত্রা। জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর আব্দুল কুদ্দুস এমপি। বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বৈচিত্রে ভরপুর বিভিন্ন জাতি-গোষ্ঠীকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐক্যবদ্ধ করেছিলেন। ঐক্যবদ্ধ বাঙালী জাতিসত্তাই আমাদের ঠিকানা। এ ঐক্যকে সমুন্নত রেখে সমৃদ্ধ বাংলাদেশ গঠনের কাংখিত লক্ষ্যে আমাদের এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে বাংলাদেশ শিশু একাডেমি, বাংলাদেশ শিল্পকলা একাডেমিসহ স্থানীয় সাংস্কৃতিক প্রতিষ্ঠানের শিল্পীরা আবৃত্তি, নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানে শিশু একাডেমি আয়োজিত যেমন খুশি তেমন সাজো এবং চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার ও সনদ প্রদান করা হয়।

এরআগে নাটোর মহারাজা জগদিন্দ্র নাথ স্কুল এন্ড কলেজ থেকে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়। জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ