Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কঙ্গনার দেহরক্ষীর বি’রুদ্ধে বিকৃত যৌনাচারের অভিযোগ

প্রকাশিত: ২৩ মে ২০২১, ০১:৩৪

শোবিজ লাইভ: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। নানান সময়ে আলোচনার মধ্যমনি হয়ে উঠেন। তাকে নিয়ে চলে সরব আলোচনা। সমালোচনা। নানা ইস্যুতে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে তার বিস্ফোরক মন্তব্য সকলের নজর কেড়েছে। এবার এই অভিনেত্রীর দেহরক্ষীর বিরুদ্ধেও উঠেছে বিস্তর অভিযোগ। উঠেছে বিকৃত যৌনাচারের মুখরোচক গল্প কথা। ধর্ষণের অভিযোগও উঠেছে।

সেই কঙ্গনার দেহরক্ষীর নাম কুমার হেগড়। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন মুম্বাইয়ের আন্ধেরির এক বিউটিশিয়ান। পাশাপাশি তার বিরুদ্ধে প্রতারণা এবং বিকৃত যৌনাচারের অভিযোগও করেছেন এই নারী।

বিউটিশিয়ান জানান, প্রায় আট বছর ধরে কুমার হেগড়েকে চেনেন তিনি। গত জুনে তাকে বিয়ের প্রস্তাব দেন কুমার। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার যৌন সম্পর্ক করেছেন। শুধু তাই নয়।

কুমার হেগড়ের বিরুদ্ধে বিকৃত যৌনাচারের অভিযোগ করে বলেন, তার রুচিবোধ খুবই বাজে। মানসিকতাও বিকৃত। সে নারীদের তার খুশি মতো ব্যবহার করতে চাইতো। বিকৃত রুচিবোধে সে একেবারেই সিদ্ধহস্ত। তার বিকৃতির কথা মুখেও উচ্চারণ করা শুভা পায় না। রুচিতে বাঁধে।

কুমার হেগড়

 

এছাড়া অভিযোগকারী এই নারী আরো জানান, তার কাছ থেকে নানান চলছাতুরী করে গত ২৭ এপ্রিল পঞ্চাশ হাজার রুপিও ধার নিয়েছেন কুমার। এরপর এই নারীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তার ফোন রিসিভ করেন না।

তিনি আরও জানান, এখানেই শেষ নয়, কুমারের মা এই নারীকে ফোন করে জানান, ছেলের বিয়ে ঠিক হয়েছে তিনি যেন কুমারের সঙ্গে আর যোগাযোগ না রাখেন। যোগাযোগ করলে নানান ভয়ভীতিও দেখানো হয় ওই নারীকে।

প্রসঙ্গত, গত ১৯ মে কুমারের বিরুদ্ধে ডিএন নগর থানায় মামলা করেন ওই নারী। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭ ও ৪২০ ধারায় মামলা দায়ের হয়েছে। যদিও কুমার হেগড়েকে এখনো গ্রেপ্তার করা হয়নি। নানান তদবীর করে গ্রেপ্তার এড়িয়ে চলছেন কুমার।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ