Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গোপন ফাঁস! এখন!

প্রকাশিত: ১৪ মে ২০২১, ০৫:৩২

শোবিজ লাইভ: সমালোচনার শেষ নেই। হররোজ চলছেই। তবুে পিছিয়ে নেই। নিক-প্রিয়াংকার প্রেম নিয়ে চর্চার শেষ নেই। কাজের ব্যস্ততা সামলে লস অ্যাঞ্জেলসে সুখের সংসার পেতেছেন এই জুটি। সম্প্রতি জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস।

নিকের সেই ফটোশুটের ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন প্রিয়াংকাও। অন্যদিকে ফটোশুটের ফাঁকে আড্ডায় নিক নিজের দাম্পত্য জীবনের বহু রহস্য ফাঁস করেছেন। তিনি জানান, প্রিয়াংকার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো এক্কেবারেই পছন্দ করেন না তিনি।

নিকের এই স্বীকারোক্তি ঘিরে হইচই কাণ্ড নেটদুনিয়ায়। সঙ্গমের সময় কোন ধরণের মিউজিক পছন্দ করেন নিক সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে এই মার্কিন পপতারকা জানিয়েছেন, সেই বিশেষ মুহূর্তে ভালো গান শোনা খুব জরুরি, আমারও নিজস্ব প্লে-লিস্ট রয়েছে।

তবে আমি নিজের গান সেই প্লে-লিস্টে কোনওদিন শামিল করব না। সঙ্গমের সময় নিজের গান চালানোটা একটু অদ্ভূত রকমের হবে, বিশ্বাসী নিক। তবে অন্য কেউ নিজের বিশেষ মুহূর্তকে খাস বানাতে চাইলে যদি নিকের গান চালায়, তাতে খুশি হবেন তারকা- সে কথা জানাতে ভোলেননি।

কর্মসূত্রে আপাতত লন্ডন এবং জার্মানিতে থাকছেন প্রিয়াংকা। শুটিং নিয়ে বেজায় ব্যস্ত পিগি চপস। স্ত্রীকে ভীষণ মিস করছেন নিক, সেকথাও জানিয়েছেন তিনি। অন্যদিকে নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত অ্যালবাম ‘স্পেসম্যান’-এ প্রিয়াংকার প্রতি নিজের অনুভূতির কথা ব্যক্ত করেছেন গায়ক, তাও জানান নিক জোনাস। আরো অনেক কিছুই অপেক্ষা করছে।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ