Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলা চলচ্চিত্রে আবারও ফিরছেন সেই ছোট্ট দীঘি

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২০, ২১:২৬

শোবিজ লাইভ: শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়ে বাংলা সিনেমায় ব্যপক প্রসংসা কুড়িয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। এবার বাংলা দুই সিনেমায় নায়িকা হয়ে ফিরলেন সেই ছোট্ট দীঘি।

মা নায়িকা দোয়েল, বাবা নায়ক থেকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া সুব্রত। মেয়ে অভিনয়ে নাম করবেন এটাই স্বাভাবিক। দীঘি বাবা-মায়ের পথ ধরে নাম লেখালেন চলচ্চিত্রে।

দীঘি দর্শকদের মন জয় করেছেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে। নায়ক রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে ছোট্ট শিশুর রোমান্টিক গান কিংবা ডেঞ্জারম্যান ডিপজলের সঙ্গে দুষ্টু মিষ্টি দীঘি রাতারাতি তারকা বনে গেলেন। তার নাম পৌঁছে গেল সারা দেশে। পড়াশোনার কারণে দীর্ঘ সময় অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন ছোট্ট দীঘি।

এবার দীঘির বাবা সুব্রত নিজেই জানান, ‘হ্যাঁ এবার সত্যি নায়িকা হিসেবে কাজ করছে প্রার্থনা ফারদিন দীঘি। সবার দোয়া চাই আমার মেয়ের জন্য।’

তিনি জানান, ‘ও অভিনয় করবে এতে কখনোই আমার বা ওর মায়ের আপত্তি ছিলো না। অভিনয়ে তারকাখ্যাতি জিনিসটা ভাগ্যের ব্যাপার। ওর ভাগ্যে আছে। ছোট্ট বয়সে অল্প কিছু কাজ করে ও দেশজুড়ে সবার প্রিয় হয়ে উঠেছে। আমিও চেয়েছি ও অভিনয়ে নিয়মিত থাকুক।

তবে আমার ইচ্ছে ছিলো যা হয় সেটা উচ্চ মাধ্যমিকটা শেষ করার পর হোক। দীঘি গত বছর ইন্টারমিডিয়েট শেষ করেছে। এবার সে যদি নিয়মিত কাজ করতে পারলে করুক।’

সুব্রত জানান, শাপলা মিডিয়ার ব্যানারে একসঙ্গে দুটি ছবিতে নায়িকা হয়ে অভিনয়ে ফিরেছেন দীঘি। এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু করে দিয়েছেন। আরেকটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই দীঘির নায়ক হিসেবে দেখা যাবে শান্ত খানকে। দুটি ছবি নিয়েই বেশ আশাবাদী দীঘি।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ