Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সুশান্তের আত্মহত্যা: রিয়াকে সিবিআই'র তলব

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২০, ১৮:১৪

শোবিজ ডেস্কঃ বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নতুন নতুন তথ্য বেরিয়ে আসছে। অভিনেতার সহকর্মী থেকে বান্ধবী সবাই রয়েছেন সন্দেহের জালে। বিশেষ করে বারবার নাম উঠে আসছে সুশান্তের বান্ধবী ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এবার তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে যে মামলা করা হয়েছিল পাটনায় সে সূত্র ধরেই ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই তলব করল রিয়াকে।

এনডিটিভির বরাতে জানা যায়, আত্মহত্যার প্ররোচনার মামলা সিবিআইয়ের কাছে গেলে সুপ্রিমকোর্টও তাতে সায় দেন। গত সপ্তাহে সুপ্রিমকোর্ট রায় দেয়ার পর শুক্রবার মুম্বাইয়ে আসে সিবিআইয়ের একটি বিশেষ দল। রোববার সুশান্তের রাঁধুনি এবং তার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সিদ্ধার্থ পিঠানি একসময় সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটে থাকতেন এবং পরে তার ক্রিয়েটিভ ম্যানেজার হিসেবেও কাজ করতে শুরু করেন। তিনি নিজেকে একজন অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা বলেও দাবি করেন।

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তের পর মুম্বাই পুলিশ জানায়, সুশান্ত আত্মহত্যা করেছেন। যদিও তার বাবা ছেলের মৃত্যুর পর অভিযোগের কাঠগড়ায় তুলেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে।

তদন্তে নেমে ১৩-১৪ জুন দুপুর পর্যন্ত ঠিক কী হয়েছিল, তা জানতে প্রয়াত অভিনেতার আবাসনে অভিযান চালায় সিবিআই। ইতিমধ্যে সিদ্ধার্থ পিঠানি ও সুশান্তের রাঁধুনির বয়ান রেকর্ড করেছেন গোয়েন্দারা।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ