Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিকা আইসক্রিম খেতে চাওয়ায় প্রেমিকের খুনি ভাড়া

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০১৯, ০৪:৪৪

শোবিজ লাইভঃ একটা আইসক্রিম খাওয়াকে কেন্দ্র করেও কেউ খুন হতে পারে এমন চিন্তা মানুষের কল্পনারও বাইরে। প্রেমিকা আইসক্রিম খেতে চাওয়ায় কোনো প্রেমিক কী খুনি ভাড়া করতে পারে? এই প্রশ্নের উত্তর মিলবে তরুণ নির্মাতা আকাশ আমিন পরিচালিত ‘ব্ল্যাকমেইল’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। আজিশা রহমান ইতির চিত্রনাট্যে এতে অভিনয় করেছেন আফফান মিতুল, প্রিমা ও আসিফ আলম।

সোমবার পোস্ট বক্সের ব্যানারে নগরীর উত্তরার বিভিন্ন স্থানে এ স্বল্পদৈর্ঘ্যের দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন সজিব খান, নির্বাহী পরিচালক কাজী সবুজ এবং এটি প্রযোজনা করেছেন শহীদ খান।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রসঙ্গে আকাশ বলেন, ‘গল্পটা দেখে সবাই বিনোদন পাবেন, যতই মন খারাপ থাকুক হাসতেই হবে। কারণ শুটিংয়ের সময় আমি প্রিমা আসিফ মিতুল ক্যামেরাম্যান সজিব, সবুজ ভাই এককথায় ইউনিটের সবাই প্রায় হেসেই খুন। সেই অভিজ্ঞতা থেকেই বলছি দর্শকরাও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেখে মজা পাবেন।’

আসিফ আলম এই কাজের মধ্যে দিয়ে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। তার অভিনয়ের প্রসংঙ্গ নিয়ে নির্মাতা বলেন, আসিফকে ক্যামেরার সামনে এতোটাই প্রাণবন্ত লাগছিল যে আমার মনে হচ্ছিল যেন আমি খুব ফেমাউস কাউকে শর্ট বুঝিয়ে দিচ্ছি। কখনই মনে হয়নি প্রথম ক্যামেয়ার সামনে কাজ করছেন তিনি।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে দেখা যাবে মিতুলের সাথে প্রেম করেন প্রিমা। হঠাৎ একদিন মিতুলকে প্রিমা বলেন, তার দামি মোবাইল ফোনটি জমা রেখে আইসক্রিম খাওয়াতে। কিন্তু এমন ঘটনার পরিপ্রেক্ষিতে প্রিমাকে খুন করার জন্য মিতুল তার বন্ধু আসিফকে ভাড়া করে। প্রেমিক-প্রেমিকার কৃপণতার নানা বিষয় নিয়ে বানানো হয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের কাহিনি।

নির্মাতা জানান, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আগামী ২৫ আক্টোবর একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ