Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

একের পরে এক রেকর্ড গড়েই চলেছে ‘বাহুবলী’

প্রকাশিত: ২১ অক্টোবার ২০১৯, ০৬:৫৭

শোবিজ লাইভঃ বলিউড কাঁপানো সিনেমা ‘বাহুবলী’। ‘বাহুবলী-দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলী কনক্লুশন’ নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল সারা ভারতের মধ্যে। দক্ষিণের এই ছবি মুক্তি পেয়েছিল হিন্দি ভাষাতেও। ব্যবসাও করেছিল অভূতপূর্ব, এখনো পর্যন্ত রেকর্ড গড়েই চলেছে এই সিনেমাটি।

এসএস রাজামৌলি পরিচালিত দক্ষিণের সিনেমা ‘বাহুবলী-দ্য বিগিনিং’ দেশের গন্ডি পেরিয়ে চলেছে বিভিন্ন দেশে। বিশ্বজুড়ে সিনেমাপ্রেমী মানুষদের কাছে সমাদৃত হয় প্রভাস, আনুষ্কা শেট্টি অভিনীত বাহুবলী। ভারতীয় সিনেমা হিসেবে অনেকগুলো রেকর্ডও গড়েছে এই সিনেমা। মুক্তির চার বছর পরে আবার একটি রেকর্ড গড়লো এই সিনেমাটি।

সিনেমাটি মুক্তি পাওয়ার চার বছর পর শনিবার লন্ডনের রয়্যাল আলবার্ট হলে লাইভ প্রদর্শিত হয়েছে ‘বাহুবলী-দ্য বিগিনিং’ সিনেমাটি। ১৪৮ বছরের ইতিহাসে প্রথম ইংরেজি ভাষার বাইরের কোনো সিনেমা হিসেবে যুক্তরাজ্যের অভিজাত থিয়েটারে দেখানো হলো ‘বাহুবলী’।

ব্রিটেনের সিনেমাপ্রেমী সাধারণ মানুষও মুগ্ধ হয়েছেন এই সিনেমাটি দেখে। লন্ডনের অ্যালবার্ট হলে শনিবার উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাজামৌলি, অভিনেত্রী অনুষ্কা শেট্টি, অভিনেতা প্রভাস-রানা ডাগুবতী।

লন্ডন পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ছবির কলা-কুশলীদের সঙ্গে ছবি পোস্ট করে আগেই সে খবর জানিয়ে দিয়েছিলেন পরিচালক। রাজামৌলি তার পোস্টে লিখেছিলেন, ‘লন্ডনে বাহুবলীর রয়্যাল রিইউনিয়ন। রয়্যাল অ্যালবার্ট হলে আজকের সন্ধ্যায় বাহুবলীর দেখার অভিজ্ঞতা সঞ্চয় করতে মুখিয়ে রয়েছি।’

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ