Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকায় একই দিনে মুক্তি পাচ্ছে হলিউডের দুটি নতুন সিনেমা

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০১৯, ০২:১৭

শোবজি লাইভঃ আগামীকাল আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে হলিউডের বহুল আলোচিত দুই সিনেমা ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব ইভিল’ ও ‘জম্বিল্যান্ড: ডাবল ট্যাপ’। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এই দুইটি সিনেমা।

দীর্ঘ প্রায় পাঁচ বছর পর নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে অ্যাঞ্জেলিনা জোলির। ২০১৪ সালে মুক্তি পাওয়া ডিজনির ছবি ‘ম্যালেফিসেন্ট’র সিক্যুয়াল ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব ইভিল’ নিয়ে দর্শকদের সামনে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি। ছবির ট্রেইলারে ভয়ঙ্কররূপে দেখা মিলেছে তাকে। মাথায় শিং আর দুই ডানা নিয়ে বড় পর্দায় আরও একবার জাদু দেখাবেন অ্যাঞ্জেলিনা জোলি।

‘বাই দ্য সি’র পর অনেক দিন সিনেমা থেকে বিরত ছিল। সেই বিরতি কাটিয়ে এ সিনেমার মধ্যে দিয়েই ফিরছেন অ্যাঞ্জেলিনা জোলি। জোয়াকিম রোনিং পরিচালিত ছবিটি মুক্তি পাবে ইংরেজি ও হিন্দি দুই ভাষাতেই।

অপরদিকে ডাকিনীবিদ্যার প্রয়োগে প্রাণ ফিরে পাওয়া লাশকেই বলা হয় ‘জম্বি’। পুরো আমেরিকা আসলে জম্বিদেরই দেশ, এমনই একটি কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘জম্বিল্যান্ড’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০০৯ সালে। প্রায় এক দশক পর দর্শকদের সামনে আসছে এই সিনেমারই সিক্যুয়াল ‘জম্বিল্যান্ড: ডাবল ট্যাপ’।

সিনেমাটির পরিচালক হিসেবে কাজ করেছেন রুবেন ফ্লেচার। আর এতে অভিনয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী এমা স্টোন, অভিনেতা উডি হ্যারেলসন, জেসি আইজেনবার্গ, এবিগেইল ব্রেসলিনসহ আরও অনেকেই।

আগামীকাল শুক্রবার থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সের পর্দায় দেখা যাবে অ্যাঞ্জেলিনা জোলি ও এমা স্টোনসহ এক ঝাঁক তারকাদের।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ