Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

থাকছে না আর ‘রাজমনি’ সিনেমা হল

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০১৯, ০৮:৪৩

শোবিজ লাইভঃ ঢাকাই সিনেমার সঙ্গে কিছু হলের সম্পর্কটা একটা জুটির মতো। রাজধানীর ‘রাজমনি’ সিনেমা হল সেই তালিকায় অন্যতম। ১৯৮৩ সালে হলটি নির্মাণ করা হয়। দেশীয় চলচ্চিত্র শিল্পের উত্থান-পতনের সাক্ষী এই সিনেমা হলটি।

কিন্তু দুঃখের খবর হলো এই যে, বন্ধ হওয়ার যে হিড়িক পড়েছে এবার সেখানে যুক্ত হচ্ছে রাজমনি সিনেমা হলটিও। সিনেমা ব্যবসায় ধস নামায় বন্ধ হচ্ছে এই সিনেমা হলটি।

রোববার সিনেমা হল থেকে মেশিন, সার্ভার খুলে ফেলা হয়েছে। আগামী সপ্তাহে ভেঙে ফেলা হবে সিনেমা হলটি। এমন তথ্যই নিশ্চিত করেছেন হলের মালিক মুক্তিযোদ্ধা আহসানউল্লাহ মনির ভাইপো মোহাম্মাদ শহীদুল্লাহ।

শহীদুল্লাহ বলেন, ‘দেশের সিনেমার অবস্থা খুবই খারাপ। লাভের মুখ দেখা যাচ্ছে না। একের পর এক লোকসান দিয়ে এভাবে হলটি আর চালানো সম্ভব হলো না। তাই ভেঙে ফেলার সিদ্ধান্ত নিতে হলো।’

তিনি জানান, দ্রুত সিনেমা হলের জায়গায় বহুতল করপোরেট ভবন নির্মিত হবে। হলটি ভেঙে ফেলে কর্পোরেট ভবন নির্মাণ করা হবে। তবে সেখানে কোনো সিনেপ্লেক্স থাকবে না।

এরই মধ্যে চাউর হয়েছে রাজমনি হল ভেঙে সেখানে একটি সিনেপ্লেক্স করা হবে। বিষয়টি গুজব দাবি করে মোহাম্মাদ শহীদুল্লাহ বলেন, ‘এখানে কোনো সিনেপ্লেক্স হচ্ছে না। কর্পোরেট ভবন নির্মাণ হবে মাত্র। কেউ যদি সিনেপ্লেক্স খুলতে চায় ভাড়া নিয়ে সেটা অন্য ব্যাপার। আমাদের তেমন কোনো পরিকল্পনা নেই।’

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ