Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছবিতে বোরকা পরায় বিতর্কে নুসরাত ফারিয়া

প্রকাশিত: ২৮ মে ২০১৯, ০১:২৭

শোবিজ লাইভ: এবার বোরকা পরে ছবি পোষ্ট দেয়ায় বিতর্কে জড়িয়েছেন নুসরাত ফারিয়ো। খোলামেলা পোশাকে হাজির হয়ে বিতর্ক বাঁধিয়েছেন তিনি। সিনেমাতেও দেখা যায় গান-গল্পে আবেদনময়ী উপস্থাপনের জন্য বিতর্কের যেন শেষ নেই। এজন্য খুব ভালো অভিনয় করা সত্ত্বেও ভক্তের তুলনায় হেটার্স বেশি তার।

সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন বোরকা পরা কিছু ছবির জন্য। নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে তিনি ২৫ মে একটি সাদাকালো ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায় বোরকা ও হিজাবে ঢাকা নুসরাত ফারিয়াকে।

ছবিটিতে কোনো ক্যাপশন দেননি তিনি। ছবিটি প্রকাশের পরপরই নেটিজেনদের নজরে চলে আসে। এতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ২৭ হাজার।

ছবিটি নিয়ে নানা রকম মন্তব্য আসতে থাকে। কেউ নুসরাত ফারিয়াকে বাহবা দিয়েছেন রোজার পবিত্র সময়টাতে নিজেকে এভাবে পর্দায় ঢেকে নেয়ার জন্য। কেউ আবার তাকে ভন্ড বলেও অভিযুক্ত করছেন।

ইভানা সালসাবিল নামে ফারিয়ার এক ভক্ত অবশ্য মন্তব্য দেখে বিরক্ত। তিনি লিখেছেন, ‘মানুষের সমস্যাটা কি বুঝিনা। নরমাল পিক দিলেও চিল্লায়, বোরকা পড়ে পিক দিলেও চিল্লায়। এতই যখন অভিযোগ ফলো করে কেন?’

এরপর বোরকা পড়া আরও দুটি রঙিন ও একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। তারমধ্যে নামাজের ভঙিতে বসে থাকা ছবিটিতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৬৬ হাজার।

এদিকে নুসরাত ফারিয়ার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার একটি হলো বাংলাদেশে শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’। অন্যটি হলো কলকাতার সিনেমা ‘বিবাহ অভিযান’।

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ