Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মুম্বাই ফিরে দীপিকা শ্বশুরবাড়িতে

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০১৮, ০৩:৪৯

শোবিজ লাইভ: বিয়েটা রেখেছিলেন একেবারেই ব্যক্তিগত পরিসরে। তাই বিয়ের ছবি নিয়ে চলেছিল ফটোগ্রাফারদের লুকোচুরি খেলা। তবে ইতালির লেক কোমোতে স্বপ্নের বিয়ে সেরে মুম্বাই ফিরে এসেছেন দীপিকা ও রণবীর। বিমানবন্দরে অনুরাগীদের ভিড়ের মাঝে বউকে সামলে নিয়ে গাড়িতে উঠে চলে এসেছেন নিজের বাড়িতে।

শ্বশুরবাড়িতে বেশ লাজুক লাজুক মুখেই প্রবেশ করেছেন দীপিকা। বাড়িতে গাড়ি থেকে নেমে এগিয়ে এসে কথা বলেছেন উপস্থিত সাংবাদিকদের সামনে। গত ১৫ তারিখই দীপিকা ও রণবীর তাদের বিয়ের ছবি ইস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এরপরও একটি ছবি পাওয়া গেছে যেখানে দম্পতির সঙ্গে রয়েছেন তাদের অভিভাবকরা।

সংবাদ সংস্থা এএনআই রোববার সকালে টুইটারে য়ে ছবি ও ভিডিও পোস্ট করেছে তাতে দেখা গেছে দীপিকার হাত ধরে রণবীর বাড়ির সামনে উপস্থিত সাংবাদিকদের অভিনন্দন জানাচ্ছেন।

তারা প্রত্যেককে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন। এই সময় দুজনকে বেশ সুন্দর দেখাচ্ছিল। কোনোরকম মেকাপ ছাড়া দুজনকে দেখা এক অন্য রকম অনুভূতি বলে জানা গেছে। এই সময় দীপিকার সিঁথিতে সিঁদুর উজ্জ্বলভাবে ধরা পড়েছে। রণবীর এদিন পরেছিলেন অফহোয়াইট কুর্তা-পায়জামা এবং লাল রঙের জ্যাকেট।

দীপিকাও স্বামীর পোশাকের রঙে রঙ মিলিয়ে পরেছিলেন অফহোয়াইট কামিজ-কুর্তা এবং গায়ে জড়ানো লাল রঙের ওড়না। মুখে সলাজ হাসি, কানে ঝুমকা, হাতে পাঞ্জাবি চূড়া। এদিন নববধূ বরণের অনুষ্ঠানের পর শুধুই পরিবারের সদস্যদের সঙ্গে থাকবেন নবদম্পতি।

আগামী ২০শে নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন তারা। সেখানে পরদিন দীপিকার পরিবারের তরফে রিসেপশনের অনুষ্ঠান রয়েছে। এরপর মুম্বাই ফিরবেন দীপিকা ও রণবীর। সেখানে ২৮ তারিখ রণবীরের পরিবারের তরফে রিসেপশন পার্টি। এরপর আগামী ১লা ডিসেম্বর মুম্বাইয়েই বলিউডের বন্ধু, সহকর্মীদের জন্য রিসেপশন দেবেন তাদের প্রিয় জুটি দীপবীর।

 

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ