Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মীরা ভাবি একি করলেন দেবরকে?

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০১৮, ০২:৩৫

শোবিজ লাইভ: মীরা ভাবি একি করলেন। কে প্রত্যাখ্যান করলেন দেবরকে? এনিয়ে জল্পনা কল্পনার কমতি নেই। প্রত্যেক দেবর-ভাবিরই সুসম্পর্ক থাকে। একে অপরের প্রতি আন্তরিক থাকেন তাঁরা।

ঠিক তেমনি মীরা রাজপুত ও ঈশান খট্টর। বলিউড তারকা শহিদ কাপুরের ছোট ভাই ঈশান, যিনি ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষিক্ত হয়েছেন। প্রথম ছবিতেই বাজিমাত করেছেন ঈশান।

ঈশান শহিদ কাপুরের মা নীলিমা আজিম ও তাঁর দ্বিতীয় স্বামী রাজেশ খট্টরের ছেলে। মীরা রাজপুত শহিদ কাপুরের স্ত্রী। মীরা ও ঈশানের মধ্যে সুসম্পর্কের কথা সবাই জানেন। তাঁদের প্রায়ই একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়।

পারিবারিক অনুষ্ঠানেও থাকেন ঈশান। কিছুদিন আগেই শহিদ-মীরার দ্বিতীয় সন্তান পৃথিবীর মুখ দেখেছে। গতকাল শুক্রবার নতুন মা মীরা তাঁর দেবর ঈশানের সঙ্গে একটি অনুষ্ঠানে যেতে ঘর থেকে বের হন।

শহিদ সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না বিধায় ভাবিকে সঙ্গ দেন ঈশান।
সাধারণ পোশাকেই ছিলেন ঈশান। ধূসর টি-শার্ট আর জিনস। অন্যদিকে মীরা পরেছিলেন কমলা রঙের জাম্পস্যুট। হাতে ছিল ফুলেল পার্স।

একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ঈশানের সঙ্গে ক্যামেরায় পোজ দিতে চাইছেন না মীরা, যদিও প্রথমে বেশ হাসিমুখেই দাঁড়ান দুজন।

যাহোক, এরপর ঈশান মীরাকে জড়িয়ে ধরতে গেলে মীরা তাঁর হাত সরিয়ে দেন। সোজা চলে যান গাড়ির সামনে। ভিডিওতে এটাও লক্ষ করা যায় যে, মীরার প্রতিক্রিয়ায় ঈশান বেশ হতচকিত হয়ে পড়েছেন।

এ ব্যাপারে মীরাকে কিছু জিজ্ঞেস করতেও দেখা গেছে ঈশানকে। ভক্তরা চাইছেন, দেবর-ভাবির মধুর সম্পর্ক মধুরই থাকুক। তিক্ত না হোক। কিন্তু এখন দেখার আর অপেক্ষার পালা।

 

 

ঢাকা, ১৭ নভম্বের (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ