Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নতুন বউকে স্বাগত জানাবে রণবীরের মুম্বইয়ের বাড়ি

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০১৮, ০৩:৩৯

কলকাতা লাইভ: এবার বলিউডের স্বপ্নের বিয়ে শেষ ভক্তকুলের কাছে পৌঁছে গিয়েছে বিয়ের দুদিনেরই ছবি। তবে মুম্বই ফিরে এসে দীপিকা যে বাড়িতে উঠবেন সেটি ভাবনানি পরিবারের পাঁচতলা বাড়ি।

রণবীর সিংয়ের পদবীই হল ভাবনানি। রণবীর এই বাড়িতেই থাকেন। নববধূকে নিয়ে এই বাড়িতেই উঠবেন। কিছুদিন আগেই প্রায় ৫০ কোটি রূপিতে বাড়িটি কিনেছেন রণবীর। সাদা রঙের পাঁচতলা বাড়িটি আলোতে ঝলমল করছে। বাড়ির সামনের সমস্ত গাছকে আলোতে সাজিয়ে তোলা হয়েছে।

সেই সঙ্গে ফুল দিয়েও সাজিয়ে তোলা হয়েছে বাড়ির প্রবেশ পথের অংশটি। এলইডির সাদা আলোয় রণবীর সিংয়ের বাড়িটা আরও উজ্জ্বল হয়ে উঠেছে। ভারনানি পরিবারের নতুন বইকে স্বাগত জানাতে কোনও খামতি নেই পরিবারের।

বাড়ির সামনের রাস্তাতেও আলো লাগানো হয়েছে। বাড়ির সামনে লাগানো হয়েছে একটি বিশেষ গেট। সেটা আলো দিয়ে বিভিন্ন ডিজাইন করা হয়েছে। সেইসব ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তদের উৎসাহের সীমা ছাড়িয়েছে।

গত ১৪ ও ১৫ই নভেম্বর সম্পন্ন হয়েছে দীপিকা ও রণবীরের বিয়ে। প্রথম দিন দক্ষিণ ভারতের কোঙ্কনি মতে, আর দ্বিতীয় দিন উত্তর ভারতের শিখ মতে বিয়ে হয়েছে। বিয়েতে প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি ও লেহেঙ্গা পড়েছিলেন দীপিকা।

রণবীরও পড়েছিল সব্যসাচীর তৈরি করা পোষাক। শিখ রীতিতে বিয়ের অনুষ্ঠানে দীপিকার হাতে যে চূড়া দেখা যায়, তা রাহুল রাবতার ডিজাইন করা। আর দীপিকা রণবীরের পরিবারের দেওয়া যে লাল ওড়না পরেছিলেন, সেটিতে সোনা দিয়ে লেখা ’সৌভাগ্যবতী ভব’।

প্রথম দিন বিয়ের আগে দীপিকাকে যে আংটি পরান রণবীর সিং, তার দাম কমপক্ষে ১.৩ কোটি থেকে ২.৭ কোটি রুপি হতে পারে বলে অনুমান করা হচ্ছে। আগামী ১৮ই নভেম্বরই দম্পতির মুম্বাই ফেরে আসার কথা।

তবে জুটিকে প্রকাশ্যে দেখা যাবে প্রথম ব্যাঙ্গালুরুর রিসেপশন পার্টিতে। এরপর ২৮শে নভেম্বর মুম্বইয়ের গ্র্রান্ড হায়াতের পার্টিতে দেখা যাবে তাঁদের। সেখানেই বসবে হাজারো তারাকার মেলা। কেবলই অপেক্ষার পালা।

 

ঢাকা, ১৬ নভম্বের (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ