Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আড্ডায় ‘রঙিন চিঠি’

প্রকাশিত: ১০ নভেম্বার ২০১৮, ১৮:১৭

শোবিজ লাইভ : বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জমিয়ে আড্ডা চলছে। ক্লাসের ফাঁকে প্রায়ই তাদের আড্ডা জমে উঠে। আজকের আড্ডাটা একটু অন্যরকম। গিটার বাজিয়ে গান গাইছেন কাব্য। গানের সুরে অাড্ডায় নতুন মাত্রা যোগ হয়েছে। হঠাৎ করে একটি বাচ্চা ছেলে এসে কাব্যকে একটা রঙিন কাগজে চিরকুট দিয়ে যায়। কাব্য চিরকুটটি খুলে দেখে তাতে লেখা আছে গলাটা বেশ! এ নিয়ে কাব্যের সঙ্গে সবাই মজা করে। গলাটা বেশ।

এদিকে কাব্য খুঁজে বেড়ায় বাচ্চা ছেলেটিকে। কে দিয়েছে এই চিরকুট? মনে নানা প্রশ্নের ছাপ। এভাবে আরো কয়েক দিন কয়েকটা চিরকুট পায়। একদিন একটা রেস্টুরেন্টে খাচ্ছে কাব্য আর সুজন। একজন বেয়ারা এসে আরেকটা চিরকুট দিয়ে যায়। কাব্য বেয়ারাকে জিজ্ঞেস করে, কে দিয়েছে? বেয়ারা বলে তা জানে না। এমনি একটি গল্প নিয়েই এগিয়েছে ‘রঙিন চিঠি’ শিরোনামের একটি একক নাটকের দৃশ্যপট। কাব্য হাসানের রচনায় নাটকটি নির্মাণ করেছেন হাসান রেজাউল।

নাটকটির প্রধান দুইটি চরিত্রে অভিনয় করেছেন জোভান ও তানজিন তিশা। আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, তাবাসসুম মিথিলা, মিলি বাশার, ফাহমিদা শারমিন ফাহমী, রচি ও আকাশসহ অনেকে। আজ শনিবার রাত ৯টায় ‘রঙিন চিঠি’ নাটকটি এনটিভিতে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ