Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

একসঙ্গে তিন সুপারস্টার

প্রকাশিত: ১৫ অক্টোবার ২০১৮, ০৬:৪৮

লাইভ প্রতিবেদক: “টাকা ফেলো, আইন নিয়ে খেলো। ইটস এ গেম। সবাই এই খেলায় জিততে চায়।” প্রবীর রাই চৌধুরীর প্লটিং। সূর্যের তেজ। আর রবির পাগল প্রেম। এই তিন চরিত্রে এক সিনেমায় হাজির কলকাতার তিন সুপারস্টার প্রসেনজিৎ, জিৎ ও সোহম।

ছবির নাম ‘বাঘবন্দি খেলা’। মুক্তি পাচ্ছে শিগগিরই। তার আগে এলো টিজার। সেখানেই তিন নায়কের উপস্থিতি ও সংলাপে বাজিমাত করে টালিউডের দর্শক।

টানটান উত্তেজনা, রাজনীতির ঘনঘটা, আইনের প্যাঁচ, লক্ষ্যপূরণের স্বপ্ন আর ভালবাসার ছোঁয়া- একসাথে অনেক কিছু। টিজারে মিললো জমজমাট এক সিনেমার আভাস। সেখানে একদিকে অ্যাংরি ইয়ং ম্যান জিতের তেজ আর গাম্ভীর্য নজর কাড়ছে, তেমনই ধরা পড়ছে সোহমের রোম্যান্টিক দিক এবং বুম্বারদার মিস্ট্রি ইমেজ।

প্রথম থেকেই বলা ছিল, এই সিনেমা তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। এই বাঘ নিয়ে খেলেছেন পরিচালক রাজা চন্দ। মশালা জিৎ ও সায়ন্তিকা। কামব্যাক ‘আওয়ারা’ রোম্যান্স। আর সঙ্গে ফাটাফাটি ডায়ালগ। সব মিলিয়ে দু’মিনিট পঞ্চাশ সেকেন্ডের টিজারে প্রথমভাগ মাতিয়ে রাখলেন টলিউডের ‘ডন’।

এরপর ফাটিয়ে প্রেম করতে হাজির ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ সোহম। তার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গল্পের পরিচালক সুজিত মন্ডল। টিজারে প্রেমিক-প্রেমিকা দু’জনকে শুধু ছুটতেই দেখা গেল।

লাস্ট গল্পে প্রসেনজিৎকে নিয়ে হরনাথ চক্রবর্তীর ‘খেলা’। বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি। তবে পার্থক্য কোনও প্রেমের গল্প নয়। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন হর-বুম্বা পেয়ার। টিজারে দেখা পাওয়া ফুটেশ বলছে দমদার এ কাহিনি। আইনজীবির ভূমিকায় প্রসেনজিৎ। এছাড়া রয়েছেন অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতারা।

 

 

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ