Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ফিল্ম পুনে চলচ্চিত্র উৎসবে

প্রকাশিত: ৯ অক্টোবার ২০১৮, ০৯:০৯

শোবিজ লাইভ: স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা কৌশিক কর। বাড়ি সুনামগঞ্জ। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের শিক্ষার্থী। কৌশিক কর নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র "টাইম" তৃতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পুনে, ইন্ডিয়াতে প্রদর্শনীর জন্য মনোনীত হয়েছে।

চলতি বছরে নভেম্বর মাসে চলচ্চিত্রটি পুনে উৎসবে প্রদর্শিত হবে। উৎসবে এ বছর বিশ্বের ১০৫ টি দেশের ১১১১টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। "টাইম" চলচ্চিত্রটির নির্মাণকাল ছিল নভেম্বর ২০১৬। এর কাহিনী মুলত হ্যালোসিনেশনের উপর। যার মুলভাব ছিল অদ্ভুত ও বোবাসময় যাকে আমরা জীবন বলি, নীরব এই বোবাসময় একদিন কথা বলবেই।

চার মিনিট পনেরো সেকেন্ড এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পুরোটা সময় ধরে দর্শক ডুবে থাকে এর কাহিনীর ভেতর। এতে অভিনয় করেছেন জাকির হোসেন বাবু ও মুজাহিদ ইসলাম।চিত্রগ্রহনে ছিলেন জামান মনির এবং কাহিনী ও চিত্রনাট্যে ছিলেন নির্মাতা কৌশিক কর নিজেই।

চলচ্চিত্রটির আগেও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে প্রদর্শিত হয়েছে। কৌশিক কর এর নির্মিত আরো একটি চলচ্চিত্র হচ্ছে রাতের শেষ ট্রেন। সম্প্রতি সোহাইল রহমানের গল্পে আরও একটি সাইকো থ্রিলার কাজ হাতে নিয়েছেন তরুণ এই নির্মতা কৌশিক কর। চলতি মাসেই শুটিং এর কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে। ডিসেম্বরেই মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে বলে জানান নির্মাতা কৌশিক কর।

 


ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ