Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশের রাষ্ট্রপতিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়!

প্রকাশিত: ৯ অক্টোবার ২০১৮, ০৭:৩৯

শোবিজ লাইভ: সোশ্যাল মিডিয়ায় ঝড় চলছে। চারদিকে আলোচনা আর সমালোচনা। ভাইরাল হয়ে গেছে বিষয়টি। বাংলাদেশের প্রেসিডেন্ট বলে কথা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেয়ার সময় বাংলাদেশের প্রেসিডেন্ট আবদুল হামিদ বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে মন্তব্য করেন। ওই বিষয়টি এখন আলোচনায় উঠে এসেছে।

প্রেসিডেন্ট হামিদ প্রায়ই তার হাস্যরসাত্মক কথার জন্য আলোচনায় আসেন। এর আগেও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে হাস্যরসাত্মক বিভিন্ন কথা বলেছিলেন। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে তিনি বলেন প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশে আসছিল।

প্রেসিডেন্ট বলেন, "আমার স্ত্রীকে বললাম এবার তো প্রিয়াঙ্কা চোপড়া আসছে। পরে বুঝলাম না, এই কথা বলেছি একদিন আগে। পরে শুনেছি সে নাকী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে টেলিফোন করে বলেছে এই প্রিয়াঙ্কা চোপড়ার বঙ্গভবনে আসার কী দরকার।

এটা একটা যড়যন্ত্র। শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া বঙ্গভবনে আসে নি"। এই সময় উপস্থিত সবাইকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার আমেরিকান গায়ক নিক জোনসের সাথে বাগদান হয়েছে। সেটা নিয়েও তিনি মন্তব্য করেন।


এই মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা আলোচনা-সমালোচনা হচ্ছে।
আবুল কালাম আজাদ নামে একজন লিখেছেন, "একজন প্রেসিডেন্টের কথা বার্তা আরও ব্যক্তিত্ব সুলভ হওয়া উচিত।উনি একজন প্রেসিডেন্ট, কমেডিয়ান না"।

তানভীর হাসান নামে একজন ইতিবাচক ভাবে দেখছেন। তিনি লিখেছেন, "হামিদ স্যার রসিক মানুষ। এভাবে অনেকেই অনেক কথা বলেছেন।

 


ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ