Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বলিউড তারকাদের গোপন সম্পর্ক !

প্রকাশিত: ৬ অক্টোবার ২০১৮, ০৯:৩৯

শোবিজ লাইভ: গোপন সম্পর্ক। কেউ জানে। আবার কেউ কিছুই জানেনা। মাঝে মাঝে জানাজানি হলেও তারা এ নিয়ে কোন উচ্চ বাচ্য করেন না। অনেকটা নিরবেই সয়ে যায়। আর চালিয়ে যান গোপন অভিসার। এরা সমাজের সবচাইতে প্রিয় মানুষ। সেলিব্রেটি। সবাই সম্মান আর শ্রদ্ধা ভরে তাদের নাটক সিনেমা দেখেন। ঘন্টার পর ঘন্টা ছো কিংবা বড় পর্দার সামনে থাকেন বসে।

বলিউডের অনেক তারকাই এখন গোপন বা বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন । তাদের জীবনের সবকিছুই খবর হয়। দ্বৈত প্রেম থেকে শুরু করে বিবাহবহির্ভূত প্রেম, বলিউড সবকিছুই দেখেছে।

এটা এমন এক জায়গা, যেখানে মানুষ ও ভালোবাসার মধ্যে দৃঢ়তা নেই। রুপালি পর্দার পারফেক্ট অভিনেতাও মাঝেমাঝে এমন কাণ্ড করে বসেন, যা ভক্তরা আশাই করতে পারে না। অনেক ভক্তই আশাহত হয়ে ছবি দেখা ছেড়ে দেন।

আকর্ষণীয় ও মেধাবী অভিনেতা, যেমন শাহরুখ খান, ধর্মেন্দ্র, এমনকি অমিতাভ বচ্চনও তাঁদের স্ত্রীর সঙ্গে ‘প্রতারণা’ করেছেন। কেউ কেউ সম্পর্ক জিইয়ে রেখেছেন, আবার কেউ কেউ বিবাহবিচ্ছেদ করেছেন। এবার তেমন কয়েকজন তারকার প্রেমের গল্প শোনা যাক—

অমিতাভ ও রেখা

 

এক. অভিনেতা অমিতাভ বচ্চন:
তাদের সম্পর্ক নিয়ে আলোচনার কমতি নেই। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন সুখেই দাম্পত্যজীবন কাটাচ্ছিলেন জয়া বচ্চনের সঙ্গে। তবে ‘দো আনজানি’ ছবির শুটিং চলাকালে রেখার ঘনিষ্ঠ হন অমিতাভ। রেখা অমিতাভের সঙ্গে তাঁর প্রেমের কথা প্রকাশ করলেও, অমিতাভ সব গুঞ্জন উড়িয়ে দেন।

ব্যাপারটা ভয়াবহ পর্যায়ে চলে যায়, যখন ঋষি কাপুর ও নীতু সিংয়ের বিয়ের অনুষ্ঠানে রেখা কপালে সিঁদুর পরে যান। যদিও সময়ের পরিক্রমায় প্রেমের গুঞ্জন ফিকে হয়ে আসে, তবু রেখার উপস্থিতি এখনো জয়া ও অমিতাভকে অস্বস্তিতে ফেলে।

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ও শাহরুখ খান

 

দুই. অভিনেতা শাহরুখ খান:

গুঞ্জন আছে, শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। দুজনের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণই ছিল, কিন্তু ‘ডন-২’ ছবির শুটিং চলাকালে তাঁরা দুজন প্রেমে পড়েন। একবার রাত ৩টায় তাঁদেরকে একটি অফিস থেকে বের হতে দেখা যায়। তারপর তাঁদের সম্পর্কের গুঞ্জনের আগুনে আরেকটু ঘি পড়ে। যাহোক, প্রিয়াঙ্কা চোপড়া গত আগস্টে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন। বলিউড কিং শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। এনিয়ে তাদের মাঝে চলে নানান দেন দরবার। সূত্র : আজ কি খবর

 

কিরণ রাওয়ের সঙ্গে আমিরের প্রেম!


তিন. অভিনেতা আমির খান

আমির খান ১৯৮৬ সালে রীনাকে বিয়ে করেন। বিয়ের ১৬ বছর পর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। গুঞ্জন আছে, ‘লগন’ ছবির শুটিং চলাকালে সহকারী পরিচালক কিরণ রাওয়ের সঙ্গে আমিরের প্রেম হয়। ২০০১ সালে মুক্তি পায় ‘লগন’ ছবিটি। আর ২০০৫ সালে আমির খান বিয়ে করেন কিরণ রাওকে। বিষয়টি তার ভক্তরা ভালভাবে নেয়নি।

চার. অভিনেতা রাজ বাবর

নাদিরাকে বিয়ে করে ভালই চলছিল তাদের জীবন। ১৯৭৫ সালে রাজ বাবর বিয়ে করেন। কিন্তু স্মিতা পাতিলের সঙ্গে প্রণয়ে জড়ানোর পর রাজ-নাদিরার সম্পর্ক খারাপ হতে থাকে। রাজ বাবর স্মিতাকে বিয়ে করেন এবং তাঁদের একটি সন্তানও আছে—প্রতীক বাবর। প্রতীক জন্মানোর কয়েক দিন পরই স্মিতা মারা যান। স্মিতার মৃত্যুর পর ফের নাদিরার কাছে ফিরে যান রাজ বাবর। এসব ঘটনা ঘনিষ্ট অনেকেই জানেন।

Caption

 


পাঁচ. অভিনেতা ধর্মেন্দ্র

ক্যারিয়ার শুরুর আগেই ধর্মেন্দ্র বিবাহিত ছিলেন। তাঁর প্রথম স্ত্রীর নাম প্রকাশ কৌর। বিখ্যাত ‘শোলে’ ছবির শুটিং চলাকালে ধর্মেন্দ্র ও হেমা মালিনী প্রেমে পড়েন। এরপর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু ধর্মেন্দ্রর স্ত্রী ডিভোর্স দিতে অস্বীকৃতি জানান। গুঞ্জন আছে, তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন ও হেমা মালিনীকে বিয়ে করেন। যদিও ধর্মান্তরের কথা অস্বীকার করেছেন ধর্মেন্দ্র। তবে এ গুঞ্জন আদৌ রয়েছে। বিষয় সহজে মেনে নেয়নি তার অনেক ভক্ত।


ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ