Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘আমি দর্শকের জন্য কাজ করতে চাই’

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ২১:৪৬

শোবিজ লাইভ: সালমানের ছবি মানেই জ্যাকুলিন ফার্নান্দেজ কথাটি বলিউড পাড়ায় সবাই বলে থাকেন। কিন্তু সালমানের ভারত সিনেমায় জ্যাকুলিন কাজ করতে চাইলেও তার কথায় সাড়া দেননি ভাইজান। তাই সালমানের ওপর খানিকটা মন খারাপ শ্রীলঙ্কান এই অভিনেত্রীর।

কিন্তু মন খারাপের এই দিনে নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে জ্যাকুলিন বলেন, ‘আমি সবার সাথে কাজ করতে চাই। আমি সব ধরনের দর্শকের জন্য কাজ করতে চাই।’ নতুন যে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সেই ছবিতে কার্তিক আরিয়ান তার বিপরীতে অভিনয় করবেন। সিনেমাটির নাম ‘কিরিক পার্টি’। এটি মূলত কন্নক ভাষার একটি ছবির রিমিক। এটা প্রযোজনা করছেন অজয় কাপুর। ছবিটি পরিচালনা করবেন অভিষেক জেইন।

কার্তিকের মতো খানিকটা জনপ্রিয় অভিনেতার সাথে অভিনয় করতে নাকি জ্যাকুলিনের কোনো আপত্তি নেই। এই অভিনেত্রী বলেন, ‘কার্তিক ভালো অভিনয় করে। এই ছবিতে তার মতো অভিনেতা খুবই গুরুত্বপূর্ণ। তাই তার সাথে অভিনয় করতে আমার কোনো আপত্তি নেই।’

কার্তিকের বিষয়ে যদি উল্লেখ করতেই হয় তবে সমালোচকরা তার সংগ্রাম ও হিট ছবির কথা তুলবেন। ২০১১ সালের ‘পেয়ার ক্যা পঞ্চনামা’ ছবিটি দিয়ে অভিষেক হয় কার্তিকের। এরপর টানা অভিনয় করে গেলেও ভাগ্য যেন শিকে অবস্থান করছিল। ২০১৫ সালে অভিষেক ছবিটির সিক্যুয়েল ‘পেয়ার ক্যা পঞ্চনামা-২’ কিছুটা ভালো করলেও ২০১৮ সালে ‘সনুকে টিটু কি সুইটি’ ছবিতে পান সেরা সাফল্য। এটি এখন চলতি বছরের অন্যতম হিট ছবি। যার ফলেই এবার হচ্ছে জ্যাকুলিন-কার্তিক জুটি।


ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ